Breaking News
Home / Breaking News / জামালপুরে যুবলীগের শান্তি সমাবেশ

জামালপুরে যুবলীগের শান্তি সমাবেশ

জামালপুর প্রতিনিধি:—

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা দেশরন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত ভাবে ধরে রাখতে ও স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে এবং বিএনপি- জামাত জোটের অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে জামালপুর জেলা আওয়ামী যুবলীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের নির্দেশেক্রমে শনিবার (২০ মে) দুপুরে শহরের দয়াময়ী চত্বরের শেখ হাসিনা সাংস্কৃতিক পল্লীর সামনে এ শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজুর সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট রাশেদুল ইসলাম খোকনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ,সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, সদস্য শাহরিয়ার উজ্জ্বল, জেলা যুবলীগের সহ-সভাপতি রিপন দাম, সাংগঠনিক সম্পাদক আল আমিন, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভির আহমেদ, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরী প্রমুখ।

শান্তি সমাবেশে বক্তারা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করার মধ্যদিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানিয়ে এই দেশ থেকে পাকিস্তান জিন্দাবাদের রাজনীতি চিরতরে বিদায় করা হবে । বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্য মোকাবেলায় দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান বক্তারা।

শান্তি সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিপুন জাকারিয়া
জামালপুর
২০,০৫,২০২৩

Powered by themekiller.com