Breaking News
Home / Breaking News / জামালপুরে দরিদ্রদের ঈদ সামগ্রী দিলেন আ’লীগ নেতা

জামালপুরে দরিদ্রদের ঈদ সামগ্রী দিলেন আ’লীগ নেতা

নিপুন জাকারিয়া:–

জামালপুর ৬৫ টি অসহায় ও দরিদ্র পরিবারকে ঈদ সামগ্রী উপহার দিয়েছেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের শাহাপাড়া আশ্রয়ণ প্রকল্পে ব্যক্তিগত তহবিল থেকে এ ঈদ সামগ্রী বিতরণ করেন ওই নেতা।

দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার বাবুল আক্তার বাবুলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক লুৎফর রহমানের সঞ্চলনায়, বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান তালুকদারের সঞ্চালনায় ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, অধ্যাপক আশরাফ হোসেন তরফদার, মির্জা সাখাওয়াতুল আলম মনি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মুক্তা, দপ্তর সম্পাদক দিপু, প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সারাবিশ্বে যে দুর্ভিক্ষ চলছে বাংলাদেশও তার বাইরে নয়। তাই জননেত্রী শেখ হাসিনা এই দুর্ভিক্ষের কথা চিন্তা করে দলীয়ভাবে ইফতার পার্টি বন্ধ করে দিয়েছেন। তিনি দলীয় ইফতার পার্টিতে যে খরচটি হয় তা দিয়ে নেতাকর্মীদের দরিদ্র মানুষের পাশে থাকার নির্দেশ প্রদান করেছেন। তারই অংশ হিসেবে আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে সদর ইউনিয়নের ১৫টি ইউনিয়নে সাধ্যমতো সাহায্য-সহযোগিতা করে যাচ্ছি।

তিনি আরও বলেন, এই দেশটিকে ভিক্ষুকের জাতি থেকে মধ্যম আয়ের জাতিতে পরিণত করেছেন জননেত্রী শেখ হাসিনা। তিনিই মহিলাদের প্রত্যেকটি কাজে অগ্রাধিকার দিয়েছেন। আমি বিশ্বাস করি গত নির্বাচনগুলোতে আপনারা যেভাবে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন, আগামী জানুয়ারি মাসে যে নির্বাচন হবে সেই নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দেবেন।

নিপুন জাকারিয়ি
জামালপুর।
১৮.০৪.২০২৩

Powered by themekiller.com