Breaking News
Home / Breaking News / ঘূর্ণিঝড় চিত্রাঙ লন্ডবন্ড করে দিয়ে গেলো দিনমজুর মিজানের বসতঘর।

ঘূর্ণিঝড় চিত্রাঙ লন্ডবন্ড করে দিয়ে গেলো দিনমজুর মিজানের বসতঘর।

হোসনে মোবারকঃ
ঘূর্ণিঝড় চিত্রাঙ লন্ডবন্ড করে দিয়ে গেলো দিনমজুর মিজানুর রহমানের বসতঘর। খোলা আকাশের নিচে ঠাঁই নিয়েছে পরিবারের লোকজন নিয়ে।

২৪ তারিখ সোমবার দিবাগত রাত ১১ টার দিকে চাঁদপুর সদর উপজেলা পৌরসভা ৯ নং ওয়ার্ডের উত্তর পশ্চিম বিষ্ণুদী মেঘনা নদীর পাড়ে ঘূর্ণিঝড় চিত্রাঙের প্রভাবে মেঘনার প্রবল ঢেউ তছনছ করে দিয়েছে মিজানুর রহমানের বসতঘর। ঘূর্ণিঝড়ের প্রভাবে জলোচ্ছ্বাস সৃষ্টি হয় সোমবার বিকেল থেকেই নদীর পানি স্বাভাবিক উচ্চতার চেয়ে পাঁচ ফুট বেড়ে যায়। অন্যদিকে ঝাড় বাতাসের প্রভাবে প্রচন্ড ঢেউয়ের সৃষ্টি হয়। এক পর্যায় বসতঘরের দেয়ালের বাঁধ ভেঙ্গে গিয়ে পুরো ঘর উত্তাল ঢেউয়ের পানিতে লুটিয়ে পরে। কোনো মতে মিজানুর রহমানের পরিবার দৌড়ে সরে গিয়ে কেনো রকম প্রাণে রক্ষা পায়। পরে এলাকাবাসীর সহযোগিতায় কোনো মতে রাত পাড় করে। মিজানুর রহমান এবং তার পরিবার নিয়ে খোলা আকাশের নিচে মানবেতর জীবন যাপন করছে।

মিজানুর রহমান পেশায় একজন রিক্সা চালক। স্থাবর অস্থাবর সহায় সম্পদ বলতে তার ধ্বসে পরা এই ঘরখানাই ছিল। মিজানুর রহমান তার বসতঘর মেরামতের জন্য সাহায্য প্রার্থনা করছে অবস্থা সম্পন্নদের কাছে। পাশাপাশি চাঁদপুর জেলা প্রশাসক বরাবর সাহায্যের আবেদন করেছে বলে জানিয়েছে মিজানুর রহমান।

Powered by themekiller.com