Breaking News
Home / Breaking News / কচুয়ায় ইউসুফ সফর আলী দাখিল মাদ্রাসার পক্ষ থেকে নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্যকে ফুলেল সংবর্ধনা

কচুয়ায় ইউসুফ সফর আলী দাখিল মাদ্রাসার পক্ষ থেকে নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্যকে ফুলেল সংবর্ধনা

মফিজুল ইসলাম বাবুল,কচুয়া:
চাঁদপুর কচুয়া উপজেলার ইউসুফ সফর আলী দারুল উলুম দাখিল মাদ্রাসার সভাপতি নব-নির্বাচিত চাঁদপুর জেলা পরিষদের কচুয়া আসনের সদস্য আলহাজ্ব তৌহিদুল ইসলাম খোকা কে মাদ্রাসার পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা জানানো হয়েছে। বৃহস্পতিবার সকালে মাদ্রাসা সুপার মাও: মনিরুজ্জামানের উদ্যোগে শিক্ষক ও শিক্ষার্থীরা তাঁকে এ ফুলেল সংবর্ধনা জানান।

সংবর্ধনা শেষে তৌহিদুল ইসলাম খোকা বলেন-আমি সততা ও নিষ্ঠার সাথে অতীতের ন্যায় যে ভাবে কাজ করে আসছি, ঠিক সে ভাবে জেলা পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালনের মধ্যে মানুষের সেবা করে যাবো। নির্বাচনে আমার যতটুকু অর্থ ব্যয় হয়েছে, তা কখনও অসৎ পথ অবলম্বন করে আদায় করবো না । আমি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে জীবিকা নির্বাহের কোনো সমস্যা হবেনা ইনশাআল্লাহ। জেলা পরিষদ থেকে যেসব বরাদ্দ আসবে, জনপ্রতিনিধিদেরকে সাথে নিয়ে সঠিক ভাবে দায়িত্ব পালন করবো। আপনারা যারা আমার সাথে নির্বাচন করেছেন এবং আছেন, কোন মানুষের সাথে অসৎ আচরন করবেন না। সকল জনপ্রতিনিধিরাই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আপনারা কেউ কারও সাথে খারাপ আচরন করলে আমার সম্মান ক্ষুন্ন হবে।

আমি সাবেক সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী কচুয়ার উন্নয়নের রূপকার ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয়ের সুনাম রক্ষার্থে কাজ করে যাবো। তিনা সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছে। এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় আওয়ামীলীগ নেতা এমরান হোসেন, কচুয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু, যুবলীগ নেতা তুহিন, মনির হোসেন প্রমুখ।

Powered by themekiller.com