Breaking News
Home / Breaking News / যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি ততোবেশি উন্নত হয়…জেলা প্রশাসক কামরুল হাসান

যে জাতি যত বেশি শিক্ষিত সে জাতি ততোবেশি উন্নত হয়…জেলা প্রশাসক কামরুল হাসান

মোহাম্মদ সিন্টিঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজি গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্নামেন্ট ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে টুর্নামেন্টের জেলা পর্যায়ে সমাপনী খেলা ও পুরস্কার বিতরণের আয়োজন করেন জেলা টুর্নামেন্ট আয়োজন কমিটি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান।
তিনি তার বক্তব্যে বলেন, যে জাতি যতবেশি শিক্ষিত সে জাতি ততবেশি উন্নত। আর শিক্ষার পাশাপাশি আমাদের মানসিক ও শারীরিক বিকাশের ক্ষেত্রে খেলাধুলার বিকল্প নাই।আজকের এই খেলার মাধ্যমে আমরা আগামী দিনে চাঁদপুর থেকে জাতীয় পর্যায়ের খেলোয়াড় তৈরি করতে পারবো। আজকের এই খেলাটি আমরা খুব উপভোগ করেছি। খেলাধুলা আমাদের সামাজিক বেস্টনীর আওতায় আনতে সাহায্য করে এবং বিভিন্ন অপরাধ মূলক কাজ থেকে বিরত রাখে।
পড়াশুনার পাশাপাশি তোমাদের মেধার প্রকাশ ও প্রতিভার বিকাশে অবশ্যই খেলাধুলা করতে হবে।আজকের এই প্রতিযোগীতায় বিজয়ী দলকে জেলা ক্রীড়া সংস্থার মাধ্যমে পুরস্কৃত করা হবে।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক সিদ্দিকীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা-আইসিটি) বশির আহম্মেদ,অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্নামেন্ট ২০২২ এর জেলা পর্যায়ে ফাইনাল খেলায় অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেন ফরিদগঞ্জ উপজেলার উত্তর কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টূর্নামেন্ট ২০২২ এর জেলা পর্যায়ে ফাইনাল খেলায় অংশগ্রহণ করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেন শাহারাস্তি উপজেলার শোরশাক যুক্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়।
টুর্নামেন্টে সেরা গোলদাতা হিসেবে (বালক দল)পুরস্কার গ্রহণ করেন আব্দুর রহিম। বালিকা দলের মধ্যে সেরা খেলোয়াড় হিসেবে পুরস্কার গ্রহণ করেন জাকিয়া আক্তার।

Powered by themekiller.com