Breaking News
Home / Breaking News / জেলা আওয়ামীলীগের সদস্য রফিকুল উল্যাহ কোম্পানি ছুরিকাঘাতে নিহত

জেলা আওয়ামীলীগের সদস্য রফিকুল উল্যাহ কোম্পানি ছুরিকাঘাতে নিহত

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুর জেলা আওয়ামীলীগের সদস্য, শহীদ জাবেদ মুক্ত স্কাউটের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল্লাহ (৭০) দূবৃওদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন।

জানাযায়, প্রতিদিনের ন্যায় রফিকুল্লাহ শহরের নতুন বাজারস্হ সফিউল্লাহ বোডিং বিল্ডিংয়ের ৩য় তলায় নিজ বাসায় বিশ্রাম নিচ্ছিলেন। এসময় বাসায় তাঁর সাথে থাকা মিরাজও ছিলেন। মাগরিবের নামাজের কিছুক্ষণ আগে মিরাজ বাসা থেকে ব্যক্তিগত কাজে বের হন। কিছুক্ষণ পর তাঁর সাথে থাকা মিরাজ বাসায় এসে দেখেন কে বা কারা তাঁকে ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল থেকে চলে যায়। এরপর তাঁর কাছে থাকা বা বাসায় থাকা মিরাজ তাঁকে খুঁজতে গিয়ে দেখেন শরীরের বিভিন্ন স্হানে ছুরিকাঘাত ও একটি ছুরি তাঁর শরীরে বিবদমান রয়েছে। পরে তার ডাক চিকিৎকারে স্হানীয়রা তাঁকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে।
এদিকে তাঁর মৃত্যুর খবর শুনে হাসপাতালে জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ নাছির উদ্দীন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির এান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, পৌর মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েলসহ দলীয় নেতাকর্মীরা ও শত শত জনগন হাসপাতালে এক নজর ভীড় জমায়। এদিকে মৃত্যুর ঘটনা শুনে চাঁদপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশীদসহ পুলিশ হাসপাতালে আসেন।

Powered by themekiller.com