Breaking News
Home / Breaking News / সাবেক ছাত্রনেতা মাহবুবুর রহমান এর তরপুরচন্ডী ইউনিয়নে মতবিনিময়

সাবেক ছাত্রনেতা মাহবুবুর রহমান এর তরপুরচন্ডী ইউনিয়নে মতবিনিময়

মোহাম্মদ সিন্টুঃ
আসন্ন চাঁদপুর জেলা পরিষদ নির্বাচন-২০২২ এর সদস্য পদপ্রার্থী ছাত্রনেতা মোঃ মাহবুবুর রহমান সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নে চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার ৮ সেপ্টেম্বর দুপুরে তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য রাখেন চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজী।

ব্যক্তিগত জীবনে মোঃ মাহবুবুর রহমান তৃণমূল পর্যায়ে রাজনীতির সাথে জড়িত ছিলেন। এছাড়াও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, পুরানবাজার ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি ও শিক্ষানবিশ আইনজীবী মোঃ মাহবুবুর রহমান বর্তমানে রাজনীতিতে সক্রিয় রয়েছেন।

মতবিনিময় সভায় মোঃ মাহবুবুর রহমান সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচন ১৭ অক্টোবর ২০২২ আমি চাঁদপুর সদর উপজেলা আওতাধীন সদস্য পদপ্রার্থী। তরপুরচন্ডী ইউনিয়ন পরিষদ আমার নির্বাচনী এলাকা। আমি আপনাদের কাছে এসেছি পরিচিত হওয়ার জন্য। আপনারা সমাজের বিচক্ষণ ও সচেতন জনপ্রতিনিধি। আপনাদের মূল্যবান সমর্থনে আমি আশাবাদী। আমি ছাত্র রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলাম‌। আমি আশাবাদী আওয়ামীলীগ পরিবার থেকে আমাকে মনোনীত করবেন। আগামী নিবার্চনে আপনাদের সমর্থন পেলে আমি আপনাদের সিদ্ধান্তের সমন্বয় রেখে কাজ করবো ও আমার জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন তরপুরচন্ডী ইউপি সচিব মুনসুর আহমেদ, ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আরশ্বাদ মোল্লা, ২নং ওয়ার্ডের মোঃ হাচানাত গাজী, ৩নং ওয়ার্ডের রাছেল কাজী, ৪ নং ওয়ার্ডের আব্দুস সোবহান গাজী, ৫ নং ওয়ার্ডের মোঃ মারুফুর রহমান সরদার, ৬নং ওয়ার্ডের মোঃ নুরুল ইসলাম মৃধা, ৭ নং ওয়ার্ডের মোঃ শাহ আলম সরদার, ৮ নং ওয়ার্ডের মোঃ ইয়াছিন বেপারী, ৯নং ওয়ার্ডের মোঃ মোরশেদুল আলম গাজী, সংরক্ষিত ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মমতাজ বেগম, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মোসাঃ লাইলী বেগম, ৭,৮ ও ৯ জ্যোস্না বেগমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Powered by themekiller.com