Breaking News
Home / Breaking News / চাঁদপুরে নারী উদ্যোক্তা ” আমরা আলোকিত নারী’র মত বিনিময় সভা

চাঁদপুরে নারী উদ্যোক্তা ” আমরা আলোকিত নারী’র মত বিনিময় সভা

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুরের নারী উদ্যোক্তা সংগঠন আমরা আলোকিত নারীর এর জেলা ও সোশ্যাল মিডিয়া (সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক) কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (০৫ আগস্ট) রাতে শহরের রেড চিলি চাইনিজ রেষ্টুরেন্ট এ সভার আয়োজন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ফাউন্ডার ও প্রেসিডেন্ট শারমিন আক্তার জুঁই।

শারমিন আক্তার জুঁই উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমি চেয়েছি সারাদেশের ন্যায় চাঁদপুরের নারীরা যেন পিছিয়ে না পড়ে। চাঁদপুরের নারীদের অনেকেরই ভালো ভালো প্রতিভা রয়েছে। সেসব প্রতিভাকে সামনের দিকে আনাই হচ্ছে আমার উদ্দেশ্য। বর্তমান সময়ে নারীরা সর্বক্ষেত্রে এগিয়ে আছে। তাই চাঁদপুরের নারীরাই বা কেন পিছিয়ে থাকবে, তারাও তাদের শক্তি নিয়ে এগিয়ে যাবে এবং চাঁদপুরকে সারাবিশ্বে পরিচয় করাবে।

তিনি আরো বলেন, আপনাদের চলার পথে অনেক বাঁধা বিঘ্ন আসবে, সেসব বাঁধা বিঘ্নকে আপনাদের কাজের প্রতিভা দিয়ে অতিক্রম করতে হবে। আপনাদের লক্ষ্য ও উদ্দেশ্য অটুট থাকতে হবে। তাহলেই আপনাদেরকে কেউ দাবিয়ে রাখতে পারবে না।

এসময় সংগঠনের প্রেসিডেন্ট চাঁদপুরবাসীর কাছে দোয়া চেয়ে তাদের পাশে থাকার জন্যে অনুরোধ করেছেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আমরা আলোকিত নারী এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নিলা রহমান, ভাইস প্রেসিডেন্ট ডা. রাশেদা আক্তার, জেনারেল সেক্রেটারি সোনিয়া রহমান, জয়েন্ট সেক্রেটারি আমেনা বারী মৌসুমী, ট্রেজারার নুহা তাসনিম।

এছাড়াও আরো বক্তব্য রাখেন সোশ্যাল মিডিয়া (সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক) কমিটির এডমিন রায়ানা কায়সার ফেন্সি, এডমিন তানজিলাল রহমান জুম্মি, পরিচালক মুসরাত মুন্নি, পরিচালক ইসরাত জাহান বর্ষা, সদস্য রুমি, পিংকি সাহা, নিশি, নুসরাত প্রমূখ। অনলাইন এ যুক্ত ছিলেন আরো অনেকে। এছাড়াও সভায় গুরুত্বপূর্ণ বিষয় ও আসন্ন অনুষ্ঠান নিয়ে আলোচনা করা হয়। প্রসঙ্গত, বৃহস্পতিবার (০৪ আগস্ট) গ্রান্ড হিলসাতে আমরা আলোকিত নারী’র উপজেলা ভিত্তিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় ফরিদগঞ্জ ও হাজীগঞ্জের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

error: Content is protected !!

Powered by themekiller.com