Breaking News
Home / Breaking News / নাওভাঙ্গা জয়পুর উবি’র সভাপতি হলেন গাজী মুক্তার হোসেন

নাওভাঙ্গা জয়পুর উবি’র সভাপতি হলেন গাজী মুক্তার হোসেন

ফারুক হোসেন:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হলেন বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব গাজী মুক্তার হোসেন।

সোমবার (২০ জুন) সকালে নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি গঠনকল্পে বিদ্যালয় সভা কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। প্রিজাইডিং অফিসার ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো. সাইফুল ইসলাম সভাপতিত্বে এ সময় উপস্হিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান মো. শাহ আলম, নবনির্বাচিত অভিভাবক প্রতিনিধি মনির হোসেন খান, জাহাঙ্গীর সরদার, মো. জাহাঙ্গীর আলম, মো. কেরামত আলী, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য শাহিনুর আক্তার, সাধারণ শিক্ষক প্রতিনিধি মাওলানা শফিকুল ইসলাম, মো. সোহেল আহমেদ, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি ফাতেমা আক্তার।

অভিভাবক প্রতিনিধি মো. কেরামত আলী সভাপতি হিসেবে আলহাজ্ব গাজী মুক্তার হোসেন এর নাম প্রস্তাব করেন। অপর প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিরা সর্ব সম্মতিক্রমে সমর্থন করায় কোন প্রার্থী না থাকায় প্রিজাইডিং অফিসার সাইফুল ইসলাম বিনাপ্রতিদ্বন্ধিতায় সভাপতি হিসেবে আলহাজ্ব গাজী মুক্তার হোসেনকে সভাপতি হিসেবে নাম ঘোষণা করেন।

ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি গাজী মুক্তার হোসেন বলেন, নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।

উল্লেখ্য, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব গাজী মুক্তার হোসেন জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্বে পালন করেছেন।

Powered by themekiller.com