Breaking News
Home / Breaking News / মনপুরায় মাছ ধরার নৌকায় বজ্রপাত ৩ জেলে আহত

মনপুরায় মাছ ধরার নৌকায় বজ্রপাত ৩ জেলে আহত

মোঃকামরুল হোসেন সুমন,ভোলা প্রতিনিধিঃ
ভোলার মনপুরায় মেঘনায় ইলিশ শিকারের সময় জেলে ট্রলারে বজ্রপাত পড়ে ৩ জেলে আহত হয়। বজ্রপাতের আঘাতে ৩ জেলে নদীতে পড়ে যায়। পরে জেলেদের উদ্ধার করে প্রথমে সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু জেলেদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক ভোলা হাসপাতালে পাঠানো হয়। ঘটনাটি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জাহিদুজ্জামান ও ওই জেলেদের আড়তদার সাবিত বেপারি।
শুক্রবার বিকেল ৪ টায় উপজেলার নতুন ইউনিয়ন ৫নং কলাতলী সংলগ্ন মেঘনায় নিজাম উদ্দিন মাঝির মাছ ধরার ট্রলারে এই ঘটনা ঘটে। আহত মাঝিরা হলেন, ট্রলারের মাঝি নিজাম উদ্দিন (২৫), জেলে সাইফুল (১৬) ও জেলে অনিক দাস (১০)। এদের সবার বাড়ি উপজেলার নতুন ইউনিয়ন ৫ নং কলাতলীর অফিস খাল এলাকায়।
এ ব্যাপারে ওই জেলেদের আড়তদার সাবিত বেপারি জানান, বজ্রপাতের আঘাতে আহত তিন জেলে নদীতে পড়ে যায়। পরে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু জেলেদের অবস্থা আশংকাজনক হওয়ায় ভোলা হাসপাতালে নেওয়া হয়।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জাহিদুজ্জামান জানান, বজ্রপাতের আঘাতে গুরুত্বর আহত ৩ জেলেকে উন্নত চিকিৎসার জন্য ভোলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Powered by themekiller.com