Breaking News
Home / Breaking News / চাঁদপুরের সর্বস্তরের মানুষ অত্যান্ত বিনয়ী এবং প্রানবন্ত আন্তরিক … বিদায়ী জেলা প্রশাসক

চাঁদপুরের সর্বস্তরের মানুষ অত্যান্ত বিনয়ী এবং প্রানবন্ত আন্তরিক … বিদায়ী জেলা প্রশাসক

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থা সভাপতি অঞ্জনা খান মজলিসকে বদলি জনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২৭মে) বিকাল ৪ টায় চাঁদপুর স্টেডিয়ামের ভিআইপি প্যাভিলিয়নে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের আলোচনা পর্বে বিদায়ী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ধন্যবাদ জানিয়ে অনুভূতি ব্যক্ত করে বলেন, বদলি আমাদের চাকরির একটি অংশ। তবে চাঁদপুরের মানুষ অত্যান্ত বিনয়ী এবং আন্তরিক।
একটু খারাপ রাগে বদলিটা,তবে ভালো স্মৃতি নিয়ে যাচ্ছি চাঁদপুর জেলা থেকে। আমি যেসব জায়গায় কাজ করেছি সকলের সাথে সুসম্পর্ক নিয়ে। চাঁদপুর থেকে চলে যাওয়া মানে সম্পর্ক ছিন্ন নয়। আপনাদের সাথে সম্পর্ক আছে এবং থাকবে। মানুষের আচরনটাই স্থায়ী থাকে।

জেলা প্রশাসক আরো বলেন, এমন সময় যোগদান করেছি যখন দুর্যোগ চলছে। করোনাকালীন সময়ে আমি চাঁদপুরে যোগদান করেছি। সেসময় সবকিছুর কার্যক্রমই বন্ধ ছিলো। অনেকের সাথে খেলোয়াররাও খারাপ অবস্থায় ছিলো। সেসময় আমি সরকারি সহায়তা নিয়ে খেলোয়াদের পাশে দাঁড়িয়েছে। নিয়মের মধ্যে যতটুকু সম্ভব আমি পাশে দাঁড়িয়েছি।

তিনি আরো বলেন, আমি আসার পর জানতে পারলাম যে দীর্ঘদিন যাবত এখানে এ সংস্থার নির্বাচন হয় না। নির্বাচনের মাধ্যমে আসলে তখন আর কোন কথা থাকে এবং স্বচ্ছতা থাকে। তখন এ নির্বাচনটা দেয়া। সঠিক পরিকল্পনা নিয়ে সামনে এগিয়ে যেতে পারবেন। প্রথম আমাদের যে জিনিসটা দরকার তা হচ্ছে সঠিক পরিকল্পনা। এ নির্বাচনের মাধ্যমে নির্বাচিতরা সঠিকভাবে কাজ করবেন আশাকরি। সঠিক পরিকল্পনা করলে আয়ের উৎসের অভাব হবে না৷ তখন খেলোয়াড়সহ সকলেই ভালো থাকবেন।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ও( সার্বিক) ইমতিয়াজ হোসেনের সভাপতিত্বে ও দৈনিক সুদীপ্ত চাঁদপুরের সম্পাদক এম আর ইসলাম বাবুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, জেলা পরিষদের প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ নাসির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সহ- সাধারণ সম্পাদক এইচডু পাটোয়ারী, জিন্না পাটোয়ারী, জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য আবু নাসের বাচ্চা পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নির্বাহী সদস্য সাহির হোসেন পাটোয়ারী।

স্বাগতম বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য, ফেরদৌস মোরশেদ জুয়েল, নির্বাহী সদস্য আবু পাটোয়ারী, কার্যকরী সদস্য এডভোকেট সেলিম আকবর, ক্রিকেট কোচিং সেন্টারের সভাপতি আবুল কালাম ভূইয়া, সংরক্ষিত মহিলা সদস্য মাসুদা নূর খান।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন, মোঃ সাহেদ।

আলোচনা পর্বের শুরুতে বিদায়ী জেলা প্রশাসককে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা হিসেবে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Powered by themekiller.com