Breaking News
Home / Breaking News / ভোলায় পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়ন কোর্স সমাপনী ও সনদপত্র বিতরন

ভোলায় পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়ন কোর্স সমাপনী ও সনদপত্র বিতরন

মোঃকামরুল হোসেন সুমন, ভোলা প্রতিনিধিঃ
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজির আহমেদ, বিপিএম (বার), এর সার্বিক তত্ত্বাবধানে বাংলাদেশ পুলিশের ১০৫টি ভেন্যুতে সকল পদমর্যাদার সদস্যদের নিয়ে ৬ দিন ব্যাপি পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়েছে। এই কর্মসূচির অংশ হিসেবে ভোলা জেলায়ও শুরু হয়েছে প্রশিক্ষণ কর্মসূচি।
ভোলা জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার (২৬ মে) ভোলা পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশের নায়েক/কনস্টেবল’দের দক্ষতা উন্নয়ন কোর্স এর ৬ষ্ঠ ব্যাচের কোর্স সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম)।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, প্রশিক্ষণের উদ্দেশ্য হচ্ছে কোন ব্যক্তির জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি করা এবং দৃষ্টিভঙ্গীর পরিবর্তন সাধন করে কোন নির্দিষ্ট বিষয়ে তার যোগ্যতার উন্নতি সাধন করা। তিনি আরো বলেন এ প্রশিক্ষণ পুলিশ সদস্যদের আরো দক্ষ ও স্মার্ট করে তুলবে। এক সপ্তাহ মেয়াদী প্রশিক্ষণ কোর্সে পুলিশের বাস্তব কর্মজীবনের দক্ষতা উন্নয়ন সংক্রান্ত বিষয় অন্তর্ভুক্ত করা হয়েছে যা পুলিশের চাকরির শেষ দিন পর্যন্ত কাজে লাগবে।

এ সময় তিনি মেধাক্রম অনুযায়ী প্রশিক্ষনার্থীদের সনদপত্র প্রদান করেন। এক সপ্তাহ মেয়াদী প্রশিক্ষণ কোর্সে প্রথম স্থান অধিকারকারী কনস্টেবল/১০৩৩ নির্মল চন্দ্র রায়’কে ক্রেস্ট ও সনদ পত্র প্রদান করেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম)।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফরহাদ সরদার, আর আই পুলিশ লাইন্স, আরওআই রিজার্ভ অফিস ভোলা সহ প্রশিক্ষনার্থী পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com