Breaking News
Home / Breaking News / হাইমচরে নির্বাচনী সহিংসতায় নিহত মিজান গাজীর মৃত্যুতে নির্বাচীত প্রতিনিধির বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা

হাইমচরে নির্বাচনী সহিংসতায় নিহত মিজান গাজীর মৃত্যুতে নির্বাচীত প্রতিনিধির বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা

বিশেষ প্রতিনিধি :

হাইমচর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী সহিংসতায় নিহত মিজান গাজীর মৃত্যুতে সাবেক মেম্বার ও বর্তমান নব নির্বাচীত মেম্বার মোঃ মিন্টু কবিরাজ সহ ৫ জনের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা দায়ের করা হয়েছে বলে মিন্টু কবিরাজের পরিবার দাবি করেন।

গত ৫ জানুয়ারি হাইমচর উপজেলার ২ নং আলগী উত্তর ইউনিয়ন ২নং ওয়ার্ডের জামিলায়ে মহিলা দাখিল মাদ্রাসায় ভোট গ্রহণের সময় দুপুরে জাল ভোট দেওয়াকে কেন্দ্র করে নাজিম উদ্দীন পাটওয়ারীর মোরগ মার্কার কর্মী ও ফুটবল মার্কার সমর্থকদের মাঝে বাকবিতন্ডা হয়। এসময় মিন্টু কবিরাজ ও তার ভাই মোশাররফ কবিরাজ ভোট কেন্দ্রের ভিতরে অবস্থান করেন। মোশাররফ হোসেন তালা প্রতিকেট চিফ এজেন্ট হিসেবে দ্বায়িত্ব পালন করেন। ভোট কেন্দ্রের বাহিরে ফুটবল ও মোরগ মার্কার সমর্থকের মাঝে দাওয়া পাল্টা ধাওয়া হয়। মোরগ মার্কার প্রার্থী নাজিম উদ্দীনের ছোট ভাই সবুজ ও তার মামা শরিফ নেতৃত্বে বহিরাগত সন্ত্রাসী বাহিনি নিয়ে অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।
মোশারফ কবিরাজ জানান ভোট কেন্দ্র একটি অনাকাঙ্ক্ষিত সহিংসতার ঘটনা ঘটে। এতে মিজান গাজি আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে মৃত্যু বরণ করেন। মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে মামলা দায়ের করেন নিহত মিজান গাজীর ভাই টেলু গাজী। আমি ও আমাদের পরিবার এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি এই ঘটনার নিরপেক্ষ ও সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের শাস্তি কামনা করছি। কে বা কারা ঘটনা ভিন্ন খাতে নেওয়ার জন্য উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাদেরকে মামলায় অভিযুক্ত করেন। আমি প্রশাসনের নিকট নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে সঠিক বিচার দাবি করছি।

Powered by themekiller.com