Breaking News
Home / Breaking News / চাঁদপুর পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন

চাঁদপুর পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুর শহরের পুরান বাজারের ঐতিহ্যবাহী ও স্বনামধন্য মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান, পুরান বাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে।
নবগঠিত কমিটিতে পুনরায় সভাপতি মনোনীত হয়েছেন- চাঁদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায় ও সদস্য সচিব মনোনীত হয়েছেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস। সোমবার (২০ডিসেম্বর) বিকেল ৩টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে, নবগঠিত ম্যানেজিং কমিটি গঠনকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব ও নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ কামাল হোসেন। সভার শুরুতে সভাপতি পদে পুনরায় সুভাষ চন্দ্র রায়ের নাম প্রস্তাব করেন, অত্র বিদ্যালয়ের দাতা সদস্য ও চাঁদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি তমাল কুমার ঘোষ। উক্ত প্রস্তাব সমর্থন করেন, অত্র বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি। এ সময় উপস্থিত সকলের সম্মতিক্রমে সুভাষ চন্দ্র রায়কে পুনরায় ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত করা হয়।
আগামী দুই বছর মেয়াদী ১১সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটির সদস্য সচিব, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস, অভিভাবক সদস্য মোঃ জাকির হোসেন খান শিপন, মোঃ মিজানুর রহমান খান বাদল ও বিপ্লব কুমার গোপ। শিক্ষক প্রতিনিধি গোপাল চন্দ্র ঘোষ, শাহীনা সুলতানা ও কে,এম নাজনিন নবী। সংরক্ষিত মহিলা সদস্য শিলা সাহা।
এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র দাস জানান, ১১সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটি অনুমোদন পাওয়ায় পর, আরো ১জন শিক্ষানুরাগী সদস্য এই কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে। কমিটি গঠন শেষে নবগঠিত কমিটির সভাপতি সুভাষ চন্দ্র রায় কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় বিদ্যালয়ের সকল শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com