Breaking News
Home / Breaking News / বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর পটভূমি টুংগীপাড়া পাঁটগাথি ইউনিয়নে জমে উঠেছে নৌকার প্রার্থীর নির্বাচনী প্রচার প্রচারণা

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর পটভূমি টুংগীপাড়া পাঁটগাথি ইউনিয়নে জমে উঠেছে নৌকার প্রার্থীর নির্বাচনী প্রচার প্রচারণা

টুঙ্গিপাড়া থেকে শাহরিয়ার খানঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পটভূমি টুংগীপাড়া সদর ৪ নং পাঁটগাথি ইউনিয়নে জমে উঠেছে নৌকার প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ শুকুর আহমেদের নির্বাচনী প্রচার প্রচারণা।
প্রধানমন্ত্রী আস্থাভাজন ও একনিষ্ঠ কর্মী উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ শুকুর আহমেদকে নৌকা প্রতীক দেওয়ার পর থেকেই ভোটাররা উজ্জীবিত হয়ে নৌকা মার্কাকে জয়যুক্ত করতে কাজ করছে।
আগামী ২৬ ডিসেম্বর টঙ্গিপারা উপজেলার ৫ টি ইউনিয়নে একযোগে নির্বাচন হতে যাচ্ছে সেই লক্ষ্যে নৌকার প্রার্থী ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছে।
নির্বাচনী প্রচার প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে ৪ নং পাটগাতী ইউনিয়ন।
নৌকার প্রার্থী প্রধানমন্ত্রী আস্থাভাজন ব্যক্তি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জেয়ারত করে ও পুষ্পস্তবক অর্পণ করার মাধ্যমে নির্বাচনী প্রচার প্রচারণায় নেমে পড়েছেন।
সোমবার নির্বাচনী প্রচার প্রচারণায় অংশ নিতে খুলনা আওয়ামী লীগ যুবলীগ ও মহিলা লীগ এবং চাঁদপুর জেলা কৃষকলীগের সহ-সভাপতি আলহাজ্ব আবুল বাশার মিলন সহ অন্যান্য নেতৃবৃন্দরা প্রার্থীর সাথে প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করেন।
নৌকা মার্কার প্রার্থী মোঃ শুকুর আহমেদ জানান, এই পাটগাতী ইউনিয়নে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর জন্ম হয়েছে। এই ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে ভবিষ্যতে হবে। প্রধানমন্ত্রীর কথা মতো জনগণের পাশে থেকে সর্বদা কাজ করেছি সুখ দুঃখের সাথী হয়েছি আগামীতেও মানুষের পাশে থেকে কাজ করব।তাই ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানানো হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com