Breaking News
Home / Breaking News / যত বেশি প্রশিক্ষন নেয়া যায় তত বেশি অভিজ্ঞতা অর্জন হবে.. অতিরিক্ত জেলা প্রশাসক

যত বেশি প্রশিক্ষন নেয়া যায় তত বেশি অভিজ্ঞতা অর্জন হবে.. অতিরিক্ত জেলা প্রশাসক

মোহাম্মদ সিন্টুঃ
চাঁদপুরে ভূমি আইন ও ই-নামজারী সম্পর্কে উপজেলা পর্যায়ের বিভিন্ন পেশাজীবী, সাধারণ জনগণ এবং জনপ্রতিনিধি ও স্কুল-কলেজের ছাত্র ছাত্রীদের সচেতন ও দক্ষতাবৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর সদর উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার বিভাগ কর্তৃক আয়োজিত রোববার (২০ ডিসেম্বর) সকাল ১০ টায় উপজেলার পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক দাউদ হোসেন চৌধুরী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকের এই ই-নামজারী মিউটেশন আপনাদের ভূমি সম্পর্ককৃত সকল বিষয় সমন্ধে অবহিত ও প্রশিক্ষত করা হবে। কারন গ্রাহকদের বেশি সংখ্যক ই-নামজারীর বিষয়টি জটিল মনে করছে।

তিনি আরো বলেন, প্রশিক্ষণের মাধ্যমে নিজের কর্মক্ষেত্রকে আরও সুন্দরভাবে পরিচালনা করা যায়। যত বেশি প্রশিক্ষণ নেবেন ততবেশি অভিজ্ঞতা বাড়বে। তাই সকলকে প্রশিক্ষণের মাধ্যমে আরও এগিয়ে যেতে হবে। সদর উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শাহনাজের সভাপতিত্বে ও উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর হারুনুর রশীদ হীরা’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান। প্রধান প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন মো. হেলাল হোসেন চৌধুরী। এছাড়াও প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী প্রগ্রামার হারুনুর রশীদ, পৌর ভূমি উপ সহকারী কর্মকর্তা জাহাঙ্গীর আলম দিদার। প্রশিক্ষণটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপজেলা পরিষদ সি এ দিদার হোসেন। উল্লেখ্য, দুই দিনব্যাপী ভূমি আইন ও ই-নামজারী প্রশিক্ষণ কর্মশালায় ৪০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com