Breaking News
Home / Breaking News / জামালপুরের ওয়েলটনের উদ্যোগে বিজয়ের ৫০ বছর পূর্তিতে মুক্তিযোদ্ধা সম্মাননা ও কম্বল বিতরন

জামালপুরের ওয়েলটনের উদ্যোগে বিজয়ের ৫০ বছর পূর্তিতে মুক্তিযোদ্ধা সম্মাননা ও কম্বল বিতরন

নিপুন জাকারিয়া :—

জামালপুর সদর উপজেলার নারিকেলীতে ওয়েলটনের এক্সক্লুসিভ শো রুমের পক্ষ থেকে বিজয়ের ৫০ বছর পূর্তিতে মুক্তিযোদ্ধা সম্মাননা ও কম্বল বিতরন আয়োজন করা হয়। নারিকেলী মোড়ে অবস্থিত ওয়েলটনের এক্সক্লুসিভ মমতাজ এন্টারপ্রাইজের স্বতাধিকারী মো. মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে স্বাধীনতার প্রথম প্রহরে প্রধান অতিথি হিসাবে জাতীয় প্রতাকা উত্তোলন করেন বীর মুক্তিযোদ্ধা শের মাহামুদ।

পরে সভাপতি কর্তৃক বীর মুক্তিযোদ্ধা শের মাহামুদকে সম্মাণনা প্রধান করা হয়। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও জাতির জনক বঙ্গবন্ধুর আত্ত্বার শান্তি কামনা করে, এক বিশেষ মোনাজাত করা হয়।

পরে অবহেলিত ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ওয়েলটনের এক্সক্লুসিভ শো রুম, মমতাজ এন্টারপ্রাইজের স্বতাধিকারী মো. মোয়াজ্জেম হোসেনের পক্ষ থেকে কম্বল বিতরন করা হয়। এসময় ওয়েলটনের পক্ষ থেকে ভ্যান চালক ও সকলের মাঝে বিজয়ের ট্রি শার্ট বিতরন করা হয়। প্রথম অধিবেশন শেষে, দ্বীতিয় অধিবেশনে বিভিন্ন মসজিদে বৃক্ষ রোপন করা হয়। এবং ওয়েলটনের সৌজন্যে ফুটবল ও ক্রিকেট প্রীতি ম্যাচ খেলার আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজ সেবক হাবিজুর রহমান, আওয়ামী লীগ কর্মি জনিসহ অনেকে।

Powered by themekiller.com