Breaking News
Home / বিচিত্র খবর / হাইমচরে আলগী উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডে নৌকার সমর্থনে নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত।

হাইমচরে আলগী উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডে নৌকার সমর্থনে নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত।

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলা ২ নং উত্তর আলগী ইউনিয়নেন ২নং ওয়ার্ডে নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনি কর্মি সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ ডিসেম্বর মঙ্গলবার বিকেল ৪ টায় জামিলা মহিলা দাখিল মাদরাসা মাঠে এ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাবুল মিয়া কালু গাজীর সভাপতিত্বে ও আলগী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু মিয়া খানের পরিচালনায় বক্তব্য রাখেন নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান পাটওয়ারী।

তিনি বলেন, নৌকা প্রতীত উন্নয়নের প্রতীক, নৌকা প্রতীক শান্তির প্রতীক। এই নৌকা প্রতীকে ভোট দিলে আপনাদের ইউনিয়নের উন্নয়ন হবে। আলগী উত্তর ইউনিয়নকে আদর্শ মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে আগামী ৫ জানুয়ারি নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। নৌকা মার্কার বিজয় হলে আমি ডা. দীপু মনির নেতৃত্বে ইউনিয়নবাসীর দোড় গোড়ায় সেবা পৌছে দিব।
উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনি তিনি বলেন বলেন নৌকা হলো আমাদের স্বাধীনতা ও আওয়ামী লীগের জাতীয় প্রতীক। এই প্রতীক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতীক। আর সেই নৌকার প্রতীক নিয়ে আগামী ৫ জানুয়ারি ইউপি নির্বাচনে নৌকা মার্কায় বিজয় নিশ্চিত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করতে হবে।

সভায় বক্তব্য রাখেন, হাইমচর উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম রনি,উপজেলা যুবলীগ সদস্য মোঃ নজির কবিরাজ, ইউপি সদস,মিন্টু মিয়া কবিরাজ, ১২ নং চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি লায়ন মোঃ নয়ন খান,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ রুপন পাটওয়ারী , সাবেক ইউপি সদস্য আলমগীর তহশিলদা, মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান, ছৈয়দ আহমেদ মাস্টার, গৌতম চন্দ্র পাল, জসিম মৃর্ধা, ওয়ালি উল্লাহ অলি, আবুতাহের রাড়ী, আলম মৃর্ধা।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর সিকদার, সাধারন সম্পাদক মোঃ মজিব উল্লাহ মানিক,উপজেলা ছাত্রলীগ সহ সভাপতি আব্দুর রহমান রিয়াদ, প্রচার সম্পাদক গাজি সুজন,আলগী উত্তর ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক মোঃ মহাসিন পাটওয়ারী প্রমুখ। সভা শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

Powered by themekiller.com