Breaking News
Home / Breaking News / কচুয়ার মাঝিগাছা এম.এম উচ্চ বিদ্যালয়ে ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদারের সমর্থনে সর্বদলীয় নাগরিক সভা অনুষ্ঠিত

কচুয়ার মাঝিগাছা এম.এম উচ্চ বিদ্যালয়ে ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদারের সমর্থনে সর্বদলীয় নাগরিক সভা অনুষ্ঠিত

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে সামনে রেখে কচুয়া উপজেলার মাঝিগাছা এম. এম উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল সোমবার (১৩ডিসেম্বর) দু’বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার এর সমর্থনে তাঁকে আবারো ইউপি চেয়ারম্যান নির্বাচিত করার লক্ষে হাজারো মানুষের উপস্হিতিতে সর্বদলীয় নাগরিক সভা অনুষ্ঠিত হয়েছে।
স্থানীয় আওয়ামীলীগ নেতা মোঃ মফিজুর রহমান প্রধানের সভাপতিত্বে সর্বদলীয় নাগরিক সভায় বক্তব্য রাখেন, চলমান ইউপি ও আসন্ন নির্বাচনে তৃতীয় বারেরমতো চেয়ারম্যান পদ-প্রার্থী মোঃ ইসহাক সিকদার। যুবলীগ নেতা কামাল হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মো: মহসীন পাটওয়ারী,মোস্তফা কামাল,বোরহান উদ্দিন মাষ্টার ও মাওলানা আবদুল কুদ্দুছসহ আরো অনেকে।
উল্লেখ্য যে, বর্তমান ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার বিগত দু’বার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকাবাসীর সুখে-দুখে পাশে থাকায় এবং পুরো ইউনিয়নের ট্যাক্স (কর) সম্পূর্ন মওকুফ করায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন । ফলে দলমত নির্বিশেষে পুনরায় তিনি আবারও বিপুল ভোটে বিতারা ইউপি চেয়ারম্যান নির্বাচিত হবেন বলে মনে করছেন সচেতন ইউনিয়নবাসী।
জানা গেছে, এ ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় টিকেট পান উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাজীব আহমেদ রাজু। কিন্তু তার মনোনয়ন জটিলতা দেখা দেয়ায় পরবর্তীতে দলীয় টিকেট পান উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। বিগত সময়ে এলাকার উন্নয়ন করায় ইউনিয়নের একটি বৃহৎ অংশ পূনারায় চেয়ারম্যান হিসেবে ইসহাক সিকদারকে বেছে নিতে চায়। ফলে আজকের এই নাগরিক সভার আহ্বান করা হয়।

Powered by themekiller.com