Breaking News
Home / Breaking News / হাইমচরে নৌকা মনোনয়ন না পাওয়ায় ৯ বিদ্রোহী প্রার্থী

হাইমচরে নৌকা মনোনয়ন না পাওয়ায় ৯ বিদ্রোহী প্রার্থী

মোঃ হোসেন গাজী।

হাইমচর উপজেলা আলগী দক্ষিণ, উত্তর, নীলকমল ও হাইমচর ইউনিয়নে নৌকার ৪ প্রার্থী বিপরীতে একই দলের ৯ জন বিদ্রোহী প্রার্থী মাঠ চষে বেড়াচ্ছেন।

৩নং আলগী দক্ষিণে নৌকার মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগ যুগ্ন সাধারণ সম্পাদক সাহাউদ্দিন টিটু হাওলাদার এর বিপরীতে মনোনয়ন দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগ সহ- সভাপতি ও শহীদ আবদুল কুদ্দুস পাটওয়ারীর বড় ভাই হুমায়ুন কবির পাটওয়ারী।

হাইমচর ইউনিয়ন নৌকার মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জুলফিকার আলী জুলহাস সরকার এর বিপরীতে মনোনয়ন পত্র দাখিল করে মাঠে আছেন উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান হাজী মোঃ শাহদাত সরকার, উপজেলা ছাত্রলীগ সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জুরুল হক নাঈম সরকার, আওয়ামী লীগ নেতা আবদুল হক মোল্লা।

৪নং নীলকমল ইউনিয়ন নৌকার মনোনীত প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান সালাউদ্দিন সরদার এর বিপরীতে প্রার্থী হয়ে মাঠে আছেন ইউনিয়ন যুবলীগ আহবায়ক নওয়াব মোল্লা, যুবলীগ নেতা সউদ আল নাসের।

২নং আলগী উত্তর ইউনিয়নে নৌকার প্রার্থী উপজেলা যুবলীগ সাবেক আহব্বয়ক মোঃ আতিকুর রহমান পাটওয়ারীর বিপরীতে প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করে মাঠে আছেন উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, উপজেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা যুবলীগ সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, উপজেলা যুবলীগ আহবায়ক কমিটির সদস্য হাজী মোঃ ইসমাইল হোসেন আখন।

দলের নৌকার প্রার্থীদের মধ্যে সব চাইতে কঠিন অবস্থায় আলগী উত্তর এবং হাইমচর ইউনিয়ন, এখানে ২ ইউনিয়নে ৬ বিদ্রোহী প্রার্থী মারমুখী অবস্থানে রয়েছে, তাদের দাবী মাঠ পর্যায়ে জনপ্রিয় এবং তৃনমুল মুল্যায়ন না করে বিতর্কিত ব্যক্তিদের মনোনয়ন দিয়েছেন তাই বিদ্রোহীরা মাঠ ছাড়বেন না, দলের তৃনমূল নেতাকর্মীরা এবং জনগন তাদের সাথেই আছে।

Powered by themekiller.com