Home / Breaking News / হাইমচর আলগী উঃ ইউনিয়ন নৌকার মাঝি আতিক পাটওয়ারী ফুলে ফুলে শিক্ত

হাইমচর আলগী উঃ ইউনিয়ন নৌকার মাঝি আতিক পাটওয়ারী ফুলে ফুলে শিক্ত

হাইমচর প্রতিনিধিঃ
উত্তর আলগী ইউনিয়ন নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান কে ফুল দিয়ে বরণ করেন কর্মী সমর্থকরা
পঞ্চম ধাপে ইউপি নির্বাচনে হাইমচর উপজেলার ২ নং উঃ আলগী ইউনিয়নের নৌকার মাঝি ও উপজেলা যুবলীগের সাবেক আহব্বয়ক আতিকুর রহমান পাটোয়ারীকে ফুল দিয়ে বরন করেন শতশত কর্মী সমর্থকরা

সোমবার (৬ ডিসেম্বর) ধানমন্ডি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে ২ নং আলগী উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আতিকুর রহমান পাটোয়ারীকে নৌকা প্রতিক দিয়ে নির্বাচনের জন্য তার নাম ঘোষনা করা হয়েছে।

৮ ডিসেম্বর ভোরে ঢাকা থেকে ২ নং আলগী উত্তর ইউনিয়ন তার নিজ নির্বাচনি এলাকায় আসলে নৌকার মাঝি আতিকুর রহমান পাটোয়ারীকে শতশত নেতা কর্মীরা মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে ফুল দিয়ে বরন করেন। এসময় ২নং আলগী দূঃ উঃ ইউনিয়ন চার বারের সফল চেয়ারম্যান মনির হোসেন দুলাল পাটোয়ারী কে ফুল দিয়ে বরন করে তার কাছ থেকে দোয়া ও সমর্থন নেন আতিকুর রহমান পাটওয়ারী।

হাইমচর উপজেলা যুবলীগের সাবেক আহব্বয়ক ও উত্তর আলগী ইউনিয়নের নৌকার মাঝি মোঃ আতিকুর রহমান পাটওয়ারীকে নৌকা প্রতিকে মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি কে অসংখ্য ধনবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর পাশাপাশি ২ নং আলগী উত্তর ইউনিয়ন এর আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ফুল দিয়ে বরন করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন ২ নং উঃ আলগী ইউনিয়নের সর্বস্তরের জনগণের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।

error: Content is protected !!

Powered by themekiller.com