Breaking News
Home / Breaking News / খালেদা জিয়া রোগমুক্তি কামনায় চাঁদপুর হানারচর ইউনিয়ন বিএনপি যুবদলের দোয়া মাহফিল

খালেদা জিয়া রোগমুক্তি কামনায় চাঁদপুর হানারচর ইউনিয়ন বিএনপি যুবদলের দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় চাঁদপুর সদর উপজেলা ১৩ নং হানারচর ইউনিয়ন বিএনপি ও যুবদলের উদ্যোগে হরিনা চৌরাস্তা মদিনা জামে মসজিদে দোয়া করা হয়েছে।
শুক্রবার জুমার নামাজের পর সারা বাংলাদেশের ন্যায় চাঁদপুরে সকল মসজিদে রোগ মুক্তি কামনায় এই দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
চাঁদপুর সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোয়া ও মোনাজাত অংশগ্রহণ করেন। এসময় তিনি মুনাজাতের পূর্বে জাতীয়তাবাদী দল-বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় সকলের কাছে দোয়া কামনা করে বক্তব্য রাখেন।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হরিনা ঘাট চৌরাস্তা জামে মসজিদের ইমাম মাওঃ বিল্লাল হোসাইন ।
দোয়া ও মুনাজাত অংশগ্রহণ করেন ১৩ নং হানারচর ইউনিয়ন বিএনপির সভাপতি হানিফ মাস্টার, সাধারণ সম্পাদক মোক্তার গাজী, সহ-সভাপতি টেলু বেপারি, সাংগঠনিক সম্পাদক নজু বেপারী,সাবেক যুবদলের সভাপতি আহসান বেপারী, যুবদলের সভাপতি বিল্লাল গাজী, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বেপারী,যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব মোল্লা, হানারচর ইউনিয়নের সাবেক ছাত্রদল সভাপতি থানা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক মেহেদী হাসান, ছাত্রদল নেতা শাওন,রিয়াদ, নুরু ইসলাম, ইউসুফ, বাপ্পি।

error: Content is protected !!

Powered by themekiller.com