Breaking News
Home / Breaking News / চাঁদপুর বিষ্ণুদীতে রাতের আধারে রান্নাঘরে আগুন, অল্পের জন্য বসতঘর রক্ষা

চাঁদপুর বিষ্ণুদীতে রাতের আধারে রান্নাঘরে আগুন, অল্পের জন্য বসতঘর রক্ষা

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর শহরের বিষ্ণুদী চকিদার বাড়ীতে রাতের আধারে রান্নাঘরে আগুন লাগিয়েছে দুর্বৃত্তরা। অল্পের জন্য বাড়ির বেশ কিছু বসতঘর আগুনের অগ্নিনিলা থেকে রক্ষা পেয়েছে।
বুধবার রাতে বিষ্ণুদী চকিদার বাড়ীর মতিন চকিদারের রান্নাঘরে আগুন দেওয়ার ঘটনা ঘটে।
ঘরের পাশে রান্নাঘরে আগুন জ্বলতে দেখে দুই যুবক বাড়ির সবাইকে জানিয়ে তাৎক্ষণিক পানি ডেলে আগুন নিভায়।
স্থানীয়রা জানান, সম্পত্তিগত বিরোধ নিয়ে মতিন চৌকিদারের সাথে চিঠু চৌকিদারের সাথে আদালতের দেওয়ানী মামলা চলে আসছে। এছাড়া মৃত মোবারক মাতাব্বরের মেয়ে মনোজা বেগম ও ছেলে অটোচালক দাদন মাতাব্বর মতিন চৌকিদারের স্ত্রীকে জানে মেরে ফেলার হুমকি। তারপর এই রাতে মতিন চৌকিদারের রান্নাঘরে আগুন দিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।
তবে মতিন চৌকিদারের সহধর্মিনীকে যারা হুমকি দিয়েছে তারাই আগুন লাগিয়েছে বলে বাড়ির মানুষ ধারণা করছেন।
ঘটনার পরে গণমাধ্যম কর্মীরা আগুন লাগার সংবাদ শুনে মতিন চৌকিদারের বাড়িতে গেলে মনোজা বেগম ও তার ভাই দাদন ক্ষিপ্ত হয়ে লোকজন সাথে নিয়ে এসে আবারও হুমকি দেয়। এই ঘটনাটি মডেল থানা পুলিশকে জানালে তারা পরবর্তীতে বাড়ি থেকে বের হতে দিবে না ও ঘরের সবাইকে জানে মেরে ফেলার হুমকি দেয়।
ভুক্তভোগী মতিন চকিদার জানান, প্রতিপক্ষরা খুবই ভয়াবহ খারাপ প্রকৃতির লোক। তারা সম্পত্তি দখল করে নিয়ে প্রায় সময় বাড়িতে এসে হামলা করেছে। আগুন লাগার পূর্বেও তারা হুমকি দেয়। তাদের ভয়ে এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানান।

error: Content is protected !!

Powered by themekiller.com