Breaking News
Home / Breaking News / চাঁদপুর কল্যাণপুরে সম্পত্তি দখল নিয়ে পুলিশ কনস্টেবল সহ তার পরিবারের উপর হামলা

চাঁদপুর কল্যাণপুরে সম্পত্তি দখল নিয়ে পুলিশ কনস্টেবল সহ তার পরিবারের উপর হামলা

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুর সদর উপজেলার ৩ নং কল্যাণপুর ইউনিয়নের উত্তর দাসদি গ্রামে পৈত্রিক সম্পত্তি জোরপূর্বক দখল নেওয়াকে কেন্দ্র করে পুলিশ কনস্টেবল সহ তার পরিবার উপর অতর্কিত হামলা চালিয়েছে প্রতিপক্ষরা।
গুরুতর জখম অবস্থায় রাঙ্গামাটি জেলায় কর্মরত পুলিশ কনস্টেবল রায়হান উদ্দিন(২২)কে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার বিকেলে উত্তর দাসদি গ্রামের ৪ নং ওয়ার্ড মিয়াজী বাড়িতে পুলিশের উপর হামলা চালিয়ে তাদের সম্পত্তি দখল করার পাঁয়তারা করে।
এ ঘটনায় হামলাকারী আব্দুল জলিল মিজির ছেলে হান্নান মিয়াজী (৪০),বোনের জামাই জুনাব আলী গাজী (৪৫),মামা তাহের পাটোয়ারী (৫০), হৃদয় গাজী (১৯)কে বিবাদী করে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
আহত পুলিশ কনস্টেবলের পরিবার জানায়,১৮ নং দাসদী মৌজার ৫৬ নং খতিয়ানের সিএস ১০১ দাগে ৩১ শতক সম্পত্তির মালিক হয়ে ভোগ দখল করে আসছে।
কিন্তু প্রতিপক্ষ হান্নান সহ তার পরিবারের লোকজন জোরপূর্বক সম্পত্তি দখল করে বসত ঘর নির্মাণ করেন। তারপরেও তারা আরও সম্পত্তি দখল করার চেষ্টা করলে তাদেরকে বাধা দিলে ঘটনার দিন বহিরাগত লোকজনদের নিয়ে এসে অতর্কিত হামলা চালিয়ে পুলিশ কনস্টেবল রায়হান উদ্দিন তার মা হাজেরা বেগম ও ভাই রেদোয়ান হোসেনের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আহত করে।
পুলিশ কনস্টেবল রায়হান চার বছর পূর্বে পুলিশ বিভাগে চাকরি পেয়ে রাঙ্গামাটি জেলায় কর্মরত রয়েছে। ঘটনার দিন সে ছুটি নিয়ে বাড়িতে আসলে তাকে হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষরা হামলা চালিয়ে আহত করেন। পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করায়। প্রতিপক্ষরা পুনরায় সম্পত্তি দখল করার পাঁয়তারা লিপ্ত রয়েছে তাদের ভয়ে এখন এই পুলিশ পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছে। আবারো যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার জোর দাবী জানান ভুক্তভোগীরা।

error: Content is protected !!

Powered by themekiller.com