Breaking News
Home / Breaking News / কচুয়ায় খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন করলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী

কচুয়ায় খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন করলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের খলাগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন করলেন,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। এ উপলক্ষে রবিবার (১৭ অক্টোবর) বিদ্যালয় মাঠে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রসংশা তুলে ধরে বলেন,এ এলাকার যে সকল সড়ক মেরামত করার দাবী উঠেছে, আমি কথা দিচ্ছি তা অতি-সহসায় টেন্ডারের মাধ্যমে কাজ শুরু হবে। তিনি আরো বলেন,আপনাদের উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির আমার কর্মী। শিশির যে, সকল মামলায় জেল খাটতেছে আমি তা দেখবো এবং তাকে মুক্ত করে আপনাদের মাঝে নিয়ে আসবো। এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম, নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন,উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হুমায়ন কবিরসহ দলীয় অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী একই দিন এনায়েতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের শুভ উদ্বোধন ও কচুয়া দলীয় অফিসে পৌর আওয়ামী লীগের আয়োজনে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

Powered by themekiller.com