Breaking News
Home / Breaking News / করোনায় ৫১ জনের মৃত্যু, কমেছে শনাক্ত

করোনায় ৫১ জনের মৃত্যু, কমেছে শনাক্ত

অনলাইন নিউজঃ
গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বেড়েছে। তবে কমেছে শনাক্ত হওয়ার সংখ্যা। বুধবার (১৫ সেপ্টেম্বর) স্বাস্থ্য অধিদফতরের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
স্বাস্থ্য অধিদফতর জানাচ্ছে, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৫১ জন, যা মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) ছিল ৩৫ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় নতুন করে শনাক্ত হয়েছেন এক হাজার ৯০১ জন। এর আগে মঙ্গলবার দুই হাজার ৭৪ জনের শনাক্ত হওয়ার খবর জানিয়েছিল স্বাস্থ্য অধিদফতর।
বুধবার অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৫১ জনকে নিয়ে দেশে করোনা আক্রান্ত হয়ে সরকারি হিসাবে মারা গেলেন ২৭ হাজার ৫৮ জন। আর নতুন শনাক্ত হওয়া এক হাজার ৯০১ জনকে নিয়ে সরকারি হিসাবে করোনা আক্রান্ত এখন পর্যন্ত মোট শনাক্ত হলেন ১৫ লাখ ৩৬ হাজার ৩৪১ জন।
গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন তিন হাজার ৮৭৩ জন। এদের নিয়ে দেশে করোনা আক্রান্ত হয়ে মোট সুস্থ হলেন ১৪ লাখ
শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৭ দশমিক শূন্য দুই শতাংশ আর মৃত্যুর হার এক দশমিক ৭৬ শতাংশ। গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ২৮ হাজার ৫৪৪টি আর পরীক্ষা হয়েছে ২৮ হাজার ৬১৫টি। দেশে এখন পর্যন্ত মোট ৯৩ লাখ ৩২ হাজার ৪৬০টি করোনার নমুনা পরীক্ষা হয়েছে জানিয়ে স্বাস্থ্য অধিদফতর জানায়, এরমধ্যে সরকারি ব্যবস্থাপনায় পরীক্ষা হয়েছে ৬৮ লাখ ৯৪ হাজার ৩২৫টি আর বেসরকারি ব্যবস্থাপনায় ২৪ লাখ ৩৮ হাজার ১৩৫টি। মৃত ৫১ জনের মধ্যে ঢাকা বিভাগের ২০ জন, চট্টগ্রাম বিভাগের ১১ জন, রাজশাহী বিভাগের চার জন, খুলনা ও সিলেট বিভাগের পাঁচ জন করে, আর বরিশাল ও ময়মনসিংহ বিভাগের আছেন তিন জন করে। এদের মধ্যে সরকারি হাসপাতালে মারা গেছেন ৪৪ জন আর বেসরকারি হাসপাতালে সাত জন।

error: Content is protected !!

Powered by themekiller.com