Home / Breaking News / চাঁদপুরে অসহায় মানুষরা পেল পুলিশের মানবিক সহায়তা

চাঁদপুরে অসহায় মানুষরা পেল পুলিশের মানবিক সহায়তা

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুরের হাইমচরে দুর্গম চরাঞ্চলে করোনার এই দুঃসময় যারা এখনো খাদ্য সহায়তা পাননি। এমন অসহায়তা ও বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ।
সোমবার (২ আগস্ট) দুপুরে চাঁদপুর জেলা পুলিশের পক্ষ থেকে এমন দুই শ পরিবারের হাতে মানবিক খাদ্য সহায়তা তুলে দেন, জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ। এদের মধ্যে শারীরিক ও দৃষ্টি প্রতিবন্ধী, করোনার কারণে কর্মহীন এবং বেশ কয়েকজন বৃদ্ধ, অসহায় নারীও ছিলেন যাদের পরিবারে আয়ের কেউ নেই। বিট পুলিশের মাধ্যমে বেছে বেছে এমন মানুষজনের হাতে পৌঁছে দেওয়া হয় এমন মানবিক খাদ্য সহায়তা।
চাল, ডাল, তেল ও লবণ এমন অতিপ্রয়োজনীয় ১০ কেজি হারে প্রতিটি পরিবারের হাতে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে এমন মানবিক খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, চাঁদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসিফ মহীউদ্দিন, হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান মোল্লাসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা।
জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, করোনায় কর্ম হারানো কিংবা অতিদরিদ্র শ্রেণির এমন পরিবারকে আমরা খাদ্য সহায়তা দিচ্ছি যারা এর আগে কখনো কোথাও থেকে কোনো ধরনের সহায়তা পাননি।
জেলা পুলিশ সুপার আরো বলেন, এসব মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব হিসেবে বাংলাদেশ পুলিশ মানবিক খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ নিয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, চাঁদপুর জেলার ৮টি থানায় এভাবে পর্যায়ক্রমে ১২ হাজার পরিবারকে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে এমন মানবিক খাদ্য সহায়তা দেওয়া হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com