Breaking News
Home / Breaking News / জেলা সেচ্ছাসেবক লীগের গ্রন্থগার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হলেন আসাদুজ্জামান

জেলা সেচ্ছাসেবক লীগের গ্রন্থগার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হলেন আসাদুজ্জামান

ফারুক হোসেন ঃ

আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের চাঁদপুর জেলার নতুন কমিটির ঘোষনা করা হয়েছে। এই নতুন কমিটিতে স্থান পেয়েছেন পরীক্ষিত সৈনিক সাবেক ছাত্রনেতা মতলব উত্তরে মিয়া মোঃ আসাদুজ্জামান

নবগঠিত চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে গ্রন্থগার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত লেন মিয়া মোঃ আসাদুজ্জামান। তিনি মতলব উত্তর উপজেলার পুর্ব ফতেপুর ইউনিয়নে লুধুয়া গ্রামের কৃতি সন্তান। দলের দুর্দিনে রাজপথে লড়াই সংগ্রাম আন্দোলনে তার বিশ্বস্থতার পুরস্কার স্বরূপ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের চাঁদপুর জেলা কমিটিতে তার এই পদোন্নতি বলে মনে করেন দলীয় নেতা কর্মীরা।

এই প্রতিবেদকের সাথে আলাপচারিতায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চাঁদপুর জেলার গ্রন্থগার ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান বলেন বিএনপি জামায়াত বিরুধী আন্দোলন, সেনা সমর্থিত তত্বাবধায়ক সরকার ফখরুদ্দিন কর্তৃক শেখ হাসিনা গ্রেফতার হলে তাঁর মুক্তির জন্য আন্দোলন সক্রিয়ভাবে যুক্ত থেকে পুলিশ দ্বারা লাঞ্ছিত ও বিভিন্ন হয়রানি মূলক মামলার স্বীকার হই।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সর্বদা আন্তরিক সততা ও বিশ্বস্ততার সাথে দায়িত্ব পালন করবো।

Powered by themekiller.com