Home / Breaking News / মতলব উত্তরে সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচার : থানায় মামলা

মতলব উত্তরে সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচার : থানায় মামলা

মতলব উত্তর প্রতিনিধি :
চাঁদপুরে মতলব উত্তর উপজেলায় সাংবাদিকদের নামে সম্প্রতি কয়েকটি ফেসবুক আইডিতে আপত্তির কথা বার্তা লিখে অপপ্রচার চালাচ্ছে একটি কুচক্রী মহল। মঙ্গলবার (২৭ জুলাই) বিকালে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক জাকির হোসেন বাদশা বাদী হয়ে মতলব উত্তর থানায় আইডিগুলোর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন।
জানা গেছে, ‘Md Monir ও ফতেপুর পুর্ব ইউনিয়ন ছাত্রলীগ’ নামে ও আরো কয়েকটি ফেসবুক আইডিতে বাজে মন্তব্য করে ও সাংবাদিকদের নামে মিথ্যা তথ্য লিখে অপপ্রচার চালাচ্ছে। এতে করে মারাত্মক মানহানি হয়েছে।
আরো জানা গেছে, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসসহ আওয়ামী লীগ দলীয় নেতৃবৃন্দের নামে অপপ্রচার চালিয়ে যাচ্ছে মতলব উত্তর উপজেলা কৃষক লীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন। তার এহেন কার্যক্রমে দলের শৃঙ্খলা ভঙ্গ হয়েছে বিধায় সম্প্রতি তাকে বহিস্কার করেছে উপজেলা কৃষক লীগ। পরে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে জানান উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দ। মনির হোসেনের বহিস্কারের খবর প্রচার করায় সাংবাদিকদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন তিনি। তার সাথে ফতেপুর পুর্ব ইউনিয়ন ছাত্রলীগ নামে একটি ফেসবুক আইডি থেকেও মিথ্যাচার করছে।
মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শাহজাহান কামাল বলেন, অপপ্রচারের বিরুদ্ধে মামলা হয়েছে। যারাই সাংবাদিকদের নামে অপপ্রচার করে মানহানি করছে, দ্রুত তাদেরকে আইনের আওতায় আনা হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com