Home / Breaking News / করোনা পরিস্থিতি মোকাবেলা করেই এগিয়ে যেতে হ–এমপি জ্যাকব

করোনা পরিস্থিতি মোকাবেলা করেই এগিয়ে যেতে হ–এমপি জ্যাকব

মো কামরুল হোসেন সুমন, ভোলা প্রতিনিধিঃ
যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় যার যার অবস্থান থেকে সক্রিয় হলে আমরা এই ক্লান্তিকাল পার হতে পারবো মানবিক শক্তিতে। বর্তমান সরকার দুস্থ-অসহায় ও বিপন্ন মানুষের জীবন জীবিকা সচল রাখতে বৈশ্বিক করোনা পরিস্থিতি মোকাবেলা করেই এগিয়ে যেতে হবে।

সোমবার ভোলার দ্বীপ উপজেলা মনপুরায় দুস্থ-অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জ্যাকব বলেন, আওয়ামীলীগ সরকার করোনা সংকটকালে দরিদ্র ও নিন্ম আয়ের কর্মহীন মানুষের জীবন জীবিকার চাহিদা পুরণ করেছেন। করোনা পরিস্থিতি মোকাবেলায় প্রতিনিয়ত মানুষের মুখে হাসি ফোটাতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দ্বীপ উপজেলা মনপুরার বিচ্ছিন্ন কলাতলী চরের মানুষের দুঃখ দুর্দশা দুর করার জন্য তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, নবাগত চরফ্যাসন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম মিঞা, মনপুরা উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন, মনপুরা ইউপি চেয়ারম্যান মোঃ আমানত উল্যাহ আলমগীর, হাজির হাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ অলিউল্যাহ কাজল।

error: Content is protected !!

Powered by themekiller.com