Breaking News
Home / Breaking News / চাঁদপুর বড় স্টেশন পর্যটন কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ঝটিকা অভিযান, মাছ ধরতে এসে ধরা, দর্শনার্থীদের জরিমানা

চাঁদপুর বড় স্টেশন পর্যটন কেন্দ্রে নির্বাহী ম্যাজিস্ট্রেটের ঝটিকা অভিযান, মাছ ধরতে এসে ধরা, দর্শনার্থীদের জরিমানা

চাঁদপুর প্রতিনিধিঃ
চাঁদপুরে কঠোর লকডাউনের মধ্যে অহেতুক পর্যটন কেন্দ্রে ঘুরতে বের হওয়া দর্শনার্থীদের ১৫ মিনিট ধরে বসিয়ে ব্যতিক্রমী শাস্তি দেওয়া হয়েছে। শনিবার (১০ জুলাই) বিকেলে চাঁদপুর তিন নদীর মোহনা বড়স্টেশন মোলহেডে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ অভিযান পরিচালনা করে।

কঠোর লকডাউনে ঘিরে বড়স্টেশন মোলহেডে পর্যটক যাওয়া সম্পূর্ণ নিষেধ। লকডাউন শুরু থেকে মোলেহেড পুলিশ, বিজিবি, সেনাবাহিনী ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা অভিযান করে আসছে। তারই ধারাবাহিকতায় শনিবার (১০ জুলাই) বড়স্টেশন মোলহেডে নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা শহরের দর্শনার্থীদের দাওয়া দেয়।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশ দেখে দৌড়ে পালিয়েছেন আগত দর্শনার্থীরা। ম্যাজিস্ট্রেট ও পুলিশ আসার মুহুর্তেই পুরো এলাকা খালি হয়ে যায়।

এদিকে বড়স্টেশন মোলহেডের চারপাশ ঘিরে রাখে বিজিবির সদস্যরা। যাতে করে মোলেহেডে প্রবেশ করা কেউ বের হতে না পারে।
এছাড়া বড় স্টেশন ঔষধ কোম্পানি রিপেজেনটিভ কল বরশি দিয়ে মাছ ধরতে আসা দুজনকে আটক করে।
পরে আটক সকল দর্শনার্থীদের এখানে না আসার প্রতিজ্ঞা করিয়ে তাদেরকে জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম জানান, কঠোর লকডাউন বাস্তবায়নের ক্ষেত্রে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস এর নির্দেশে প্রশাসন মাঠে কাজ করছে। করোনাভাইরাস নির্মূলে মানুষদের সচেতন করার লক্ষ্যে সরকারি বিধি নির্দেশ মান্য করতে অনুরোধ করা হচ্ছে। যারা সরকারি বিধি নির্দেশ অমান্য করে রাস্তায় ও বাইরে অবস্থান করে তাদের আইনের আওতায় এনে জরিমানা আদায় করা হচ্ছে। লকডাউন বাস্তবায়নের করার লক্ষ্যে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

error: Content is protected !!

Powered by themekiller.com