Home / Breaking News / চাঁদপুরে জব্দকৃত ৩৩১টি সিএনজি অটোরিক্সা শর্তসাপেক্ষে ছাড়, বের হলেই আইনগত ব্যবস্থা-টিআই জহিরুল

চাঁদপুরে জব্দকৃত ৩৩১টি সিএনজি অটোরিক্সা শর্তসাপেক্ষে ছাড়, বের হলেই আইনগত ব্যবস্থা-টিআই জহিরুল

শাহরিয়ার খানঃ
করোনাভাইরাস (কোভিট ১৯)এর প্রাদুর্ভাব দিন দিন বেড়েই যাচ্ছে। মৃত্যুর সংখ্যা পূর্বের চেয়ে অনেক বৃদ্ধি পেয়েছে। চাঁদপুরে করুনা ভাইরাসের আক্রান্ত হয়ে অনেক লোক ইতিমধ্যে মৃত্যুবরণ করেছেন। করোনাভাইরাস নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউন চলাকালীন সময়ে আইন অমান্য করে চাঁদপুরে সিএনজি অটোরিকশা চালানোর অপরাধে এদেরকে আটক করে ট্রাফিক পুলিশ।
৩৩১ টি সিএনজি অটোরিকশা আটক করে চাঁদপুর স্টেডিয়ামে রাখা হয়। অবশেষে শর্তসাপেক্ষে লকডাউন চলাকালীন সময়ে আইন অমান্য করে রাস্তায় গাড়ি নিয়ে বের হবে না বলে অঙ্গীকার করায় অবশেষে জরিমানা ছাড়া সিএনজি অটোরিক্সা গুলো মালিকপক্ষকে বুঝিয়ে দেওয়া হয়।
বৃহস্পতিবার চাঁদপুর স্টেডিয়াম মাঠ থেকে ট্রাফিক ইনচার্জ (প্রশাসন) জহিরুল ইসলাম আটককৃত সিএনজি অটোরিক্সাগুলো মারকিং কালি দিয়ে দাগ লাগিয়ে চিহ্ন দিয়ে মালিক পক্ষের কাছে বুঝিয়ে দেয়।
এসময় চাঁদপুর সদর ট্রাফিক ইন্সপেক্টর মোঃ আজাদ সহ ট্রাফিকের অনন্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
এ সময় চাঁদপুর স্টেডিয়াম গেটের সামনে গাড়ি নেওয়ার জন্য চালক ও মালিকদের প্রচন্ড ভিড় লক্ষ করা গেছে।

ট্রাফিক ইনচার্জ জহিরুল ইসলাম জানান, লকডাউন চলাকালীন সময়ে আইন অমান্য করে যাঁরা যাত্রী পরিবহন করেছে তাদের সিএনজি-অটোরিকশা গুলো আটক করে রাখা হয়। আটককৃত গাড়িগুলোর ব্যাটারি নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কায় উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে শর্তসাপেক্ষে গাড়িগুলো জরিমানা ছাড়া ছেড়ে দেওয়া হয়েছে। তবে মার্কিন কালি দিয়ে দাগ লাগিয়ে চিহ্নিত করা হয়েছে যাতে করে পরবর্তীতে সেগুলো রাস্তায় নামলে তাদেরকে আটক করে আইনগত ভাবে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com