Breaking News
Home / Breaking News / চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিককে আর্থিক অনুদান প্রদান করলেন জেলা প্রশাসক

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিককে আর্থিক অনুদান প্রদান করলেন জেলা প্রশাসক

শাহরিয়ার খানঃ
চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক এম এম কামালের অসুস্থতার খোঁজখবর নিয়ে তাকে আর্থিক অনুদান প্রদান করেছেন চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।
মানবতার ফেরিওয়ালা হিসেবে ইতিমধ্যে পরিচিত হয়েছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ তিনি খুব অল্প সময়ে মানুষের মন কেড়ে নিয়েছেন।
করোনা ভাইরাসের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রনে সরকার ঘোষিত লকডাউনে শুরু থেকেই অসহায় হতদরিদ্র কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে থেকে তাদের আর্থিক সহযোগিতা প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ত্রাণ বিতরণ করেছেন।
প্রতিদিনই এই মানবতার ফেরিওয়ালা জেলা প্রশাসক অসহায় মানুষের সুখ-দুখের খবর নিয়ে তাদের সহযোগিতা করে থাকেন।
কিছুদিন পূর্বে চাঁদপুর পেন্নাই সড়কে সড়ক দুর্ঘটনা গুরুতর আহত হন দৈনিক চাঁদপুর খবরের মফস্বল সম্পাদক সাংবাদিক এম এম কামাল। দীর্ঘ ১৩ দিন যাবত অসুস্থ হয়ে বিছানায় পড়ে থাকার খবর পেয়ে জেলা প্রশাসক নিজেই ফোন করে সাংবাদিক এম এম কামালের খোঁজখবর নেন ও তাকে জেলা প্রশাসকের কার্যালয়ে আসতে বলেন।
পরে করোনাকালীন এই দুর্যোগ মুহূর্তে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ কিছু আর্থিক অনুদান সাংবাদিক এবং কামালের হাতে তুলে দেন।
এ বিষয়ে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ জানান, সাংবাদিক এম এম কামাল সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার খবর শুনে তাকে ফোন করে খোঁজখবর নেওয়া হয়েছে। করোনার এই দুর্যোগ মুহূর্তে তিনি অসুস্থ ও কর্মহীন আছেন জানতে পেরে তাকে প্রধানমন্ত্রী উপহার সরূপ কিছু আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

জেলা প্রশাসকের অনুপ্রেরণা ও আর্থিক সহায়তা বিষয় সাংবাদিক এম এম কামাল জানান, মানবতার ফেরিওয়ালা জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস ইতিমধ্যে চাঁদপুরের লাখো মানুষের মন জয় করে নিয়েছেন। করোনাকালীন মুহূর্তে তিনি কর্মহীন খেটে খাওয়া মানুষের খোঁজ খবর নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছেন। এছাড়া গণমাধ্যম কর্মীদের সব সময় তিনি সফলতা কামনা করেছেন। সড়ক দুর্ঘটনায় বেশ কিছুদিন যাবত ঘরে অসুস্থ অবস্থায় পরে থাকার খবর শুনে জেলা প্রশাসক নিজেই ফোন করে খোঁজখবর নিয়ে প্রধানমন্ত্রীকে উপহারস্বরূপ আর্থিক সহায়তা করায় তাই তার প্রতি চির কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

error: Content is protected !!

Powered by themekiller.com