Breaking News
Home / Breaking News / জামালপুরে দিগপাইত জমি সংক্রান্ত বিরোধে বসত বাড়ীতে হামলার অভিযোগ

জামালপুরে দিগপাইত জমি সংক্রান্ত বিরোধে বসত বাড়ীতে হামলার অভিযোগ

জামালপুর প্রতিনিধি:–

জামালপুর সদর উপজেলার, দিগপাইত ইউনিয়নের হবদেশ এলাকায় জমি সংক্রান্ত বিরোধে বসত বাড়ীতে হামলার অভিযোগ উঠেছে।

স্থানীয় সুত্রে জানা যায়- হবদেশ এলাকার মৃত মাদু মন্ডেলের ছেলে, মন্তাজ আলী ও আমজান হোসেন দুই ভাই মিলে হবদেশ মৌজার তার বাড়ীর রাস্তা সংগ্লন একটি জমিটি ক্রয় করেন। যাহার দাগ নম্বার- বিআরএস- ৪৫০, খতিয়ান নম্বার- সংশোধিত -৩৫০/৩৫১.জমিটি ২৭ শতাংশের কাদে ১৩.৫ শতাংশ ক্রয় করা হয়। পরে দুই ভাই মিলে জমিটি সমতা করে, ভোগ করতে থাকেন।

অল্প কিছু দিন আগে রাস্তার সামনের অংশ টিন দিয়ে ব্যারিকেড দেন, আমজান হোসেন ও তার একমাত্র ছেলে সুজন মাহামুদ। সেখানে মন্তাজ আলী ঘর রয়েছিল, ঘরটি ভেঙ্গে দেওয়ার জন্য, আমজান হোসেনের ছেলে তার চাচাকে হুমকি-দামকি দেন বলে, অভিযোগ সুত্রে যানা যায়।

অভিযোগ সুত্রে আরো যায়, ঘটনার দিন লোকবল নিয়ে, মুন্তাজের ঘরটিতে আগুন লাগিয়ে দেওয়া হয়। এই ঘটনা নিয়ে গত তিন দিন ধরে, এলাকায়, উত্তেজনা বিরাজ করছে। এসময় মন্তাজ আলী ছেলে বিপুল আহত হয়ে, জামালপুর সদর হাসপাতালে ভর্তি হয়।

জামালপুর সদর হাসপাতালে চিকিৎসা নেওয়া, মুন্তাজ আলীর ছেলে, আহত বিপুল জানান- বিরোধী পক্ষ ঘরে আগুন দেওয়ার সময় আমার মাথা, কান ও গলায় দা দিয়ে আঘাত করে। এ সময় আমার মা- বকুল বেগম ও স্ত্রী ইসরাত জাহান গুরুতর আহত হয়।

উক্ত ঘটনার পর খবর পেয়ে নারায়নপুর তধন্ত কেন্দ্রের এস আই এনামুল হক ঘটনা স্থল পরিদর্শন করে, পরিস্থিতি নিয়ন্ত্রনে করেন, উক্ত কোন এখন পর্যন্ত কোন মামলা হয়নি বলে তিনি জানান।

error: Content is protected !!

Powered by themekiller.com