Home / Breaking News / আওয়ামী লীগ মানেই বঙ্গবন্ধু ঃ রুহুল

আওয়ামী লীগ মানেই বঙ্গবন্ধু ঃ রুহুল

ফারুক হোসেন ::
চাঁদপুর-২ আসনের সাংসদ ও ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এড.নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ মানেই বাংলাদেশ, আওয়ামী লীগ মানেই বঙ্গবন্ধু। আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনা উন্নয়ন, সমৃদ্ধি ও স্বাধীনতার সমার্থক শব্দ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ কখনও স্বাধীন হতো না।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকালে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেছেন।

তিনি আরো বলেন আওয়ামী লীগের ৭২ বছরে বাঙালী জাতির অস্তিত্বের ঠিকানা খুঁজে দিয়েছে এবং স্বাধীন জাতির বাংলাদেশ খুঁজে দিয়ে বাঙালীর স্বাধিকার দিয়েছে। এ দেশে আওয়ামীলীগ সরকার মানেই উন্নয়নের সরকার। আওয়ামীলীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসলেই দেশের উন্নয়ন হয়। মানুষ শান্তিতে থাকেন। সস্ত্রাস আর জঙ্গীবাদীরা ভয়ে আতঙ্কে থাকে। সর্বোপরি আওয়ামীলীগ মানেই দেশকে এগিয়ে নেওয়া, দেশকে ভালোবাসা। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশকে এগিয়ে যাচ্ছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন সরকারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শাহাজান মিয়া পরিচালনায় সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, উপজেলা, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শহিদুল্লা মাস্টার, সিরাজ লস্কর, সহ-সাধারন সম্পাদক আইয়ুব আলী গাজী, উপজেলা আওয়ামীলীগ সদস্য কাজী মিজানুর রহমান, পৌর আওয়ামীলীগ সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) রতন ফরাজী, উপজেলা যুবলীগ সভাপতি দেয়ান মোঃ জহির, সাধারন সম্পাদক কাজী শরীফ প্রমুখ।

error: Content is protected !!

Powered by themekiller.com