Home / Breaking News / ফরিদগঞ্জে ট্রাক চাপায় চালক নিহত ।। আহত ২ জন

ফরিদগঞ্জে ট্রাক চাপায় চালক নিহত ।। আহত ২ জন

আবু হনো মোস্তফা কামাল, ফরিদগঞ্জ: ফরিদগঞ্জে ভোর বেলায় ফাঁকা বাসস্ট্যান্ডে সড়কের পাশে দাঁড়িয়েছিলেন ২ জন চালক ও টোল আদায়কারী। বেপরোয়া গতির ট্রাক আচমকা তাদের গায়ে উঠে পড়ে। এতে, তিনজন লুটিয়ে পড়েন সড়কের পার্শ্বে। ফিনকি দিয়ে রক্ত ছুটে চালক মুজবিুর রহমানের মাথা থেকে। আশপাশের লোকজন ছুটে গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে যান হাসপাতালে। পরে আশংকাজনক অবস্থায় মজবিুর রহমানকে ঢাকা নেয়ার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়নে। স্থানীয় বাসস্ট্যান্ডে র্দুঘটনাটি ঘটেছে সোমবার সকাল আনুমানকি ছয় ঘটিকায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সিএনজি অটোরক্সিা চালক মজবিুর রহমান ও অন্যান্যরা ফরদিগঞ্জ বাসস্ট্যান্ডে দাঁড়িয়েছিলেন। ওই সময়ে দক্ষিণ দিক থেকে দ্রুত গতিতে যাওয়া ট্রাক (নং চট্ট মেট্রো উ-১১-০৭৮৯) অটোরিক্সা (নং চাঁদপুর থ-১১-৩৩৩৬)সহ তিনজনকে চাপা দয়ে। এতে, মজবিুর রহমান (৫০) গুরুতর আহত হন। তার মাথা থতেলে গেছে। তাকে উদ্ধার করে প্রথমে ফরদিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে আশংকাজনক অবস্থায় ঢাকা নেয়ার পথে মতলব উপজেলা এলাকায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। আহত অপর সিএনজি চালক লিটন (৩৫) ও টোল আদায়কারী সাইফুল (৩০) স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক সাইফুল ইসলাম জানিয়েছেন, আহত অবস্থায় তিন জনকে নিয়ে আসা হয়। তাদের মধ্য থেকে আশংকাজনক অবস্থায় মজবিুর রহমানকে রেফার করা হয়েছে।

এদিকে, আশপাশের লোকজন ঘাতক ট্রাকটি আটক করে। চালক পালিয়ে গেছেন। নিহত মজবিুর রহমান এর স্ত্রী ও চার সন্তান রয়েছে। তার বাড়ি র্পাশ্ববর্তী রামগঞ্জ উপজেলার ফকরিপুর গ্রামে। বাবার নাম মৃত আবুল বাসার।

খবর শুনে পুলশি ঘটনাস্থলে যায়। তারা ঘাতক ট্রাকটি আটক ও দুমড়ে মুচড়ে যাওয়া সএিনজি অটোরিক্সা উদ্ধার করে থানায় নয়িে গেছে। এ ব্যপারে ফরদিগঞ্জ থানার অফিসার ইনর্চাজ শহীদ হোসেন বলেছিলেন, ট্রাক ফরদিগঞ্জ থানা হেফাজতে আছে। আইনগত ব্যবস্থা গ্রহণরে প্রক্রিয়া চলছে।

error: Content is protected !!

Powered by themekiller.com