Home / Breaking News / চাঁদপুরে হত্যা মামলার এজাহার ভুক্ত ৩ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার

চাঁদপুরে হত্যা মামলার এজাহার ভুক্ত ৩ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার

শাহরিয়ার খানঃ
চাঁদপুরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে ব্যবসায়ী ইকবাল মাহমুদ খোকন হত্যা মামলার এজাহারভুক্ত ৩ জন আসামিকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাদিন দেলপাড়া এলাকা থেকে আটক করতে সক্ষম হয় মডেল থানা পুলিশ।
মঙ্গলবার দুপুরে আটককৃতদের আদালতে প্রেরণ করলে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।
গত ৭ ই জুন ঢাকা মেডিকেল হাসপাতালে বার্ন ইউনিটে চিকিৎসারত অবস্থায় ব্যবসায়িক ইকবাল মাহমুদ খোকনের করুণ মৃত্যু হয়।
চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদি গ্রামে সম্পত্তিগত বিরোধের জের ধরে গত ৩০ মে রাতে বিবাদীরা ব্যবসায়ী খোকনের দোকানে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। এসময় খোকন দোকানের ভিতর থাকায় তার শরীরে আগুন লেগে জলসে গিয়ে গুরুতর আহত হয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি করানো হয়। অবশেষে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সাতদিন পর তার করুণ মৃত্যু হয়েছে। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় ১৩ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।
এই মামলার প্রেক্ষিতে অবশেষে চাঁদপুর মডেল থানার ওসি তদন্ত সুজন কান্তি বড়ুয়ার নেতৃত্বে মামলার তদন্তকারী অফিসার এসআই সুমন মিয়া নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা দেলপাড়া এলাকায় অভিযান পরিচালনা চালিয়ে এজাহারভুক্ত ২,৬,১৩ নং আসামিকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাদিন দেলপাড়া এলাকা থেকে আটক করেছে।

মডেল থানার ওসি আব্দুর রশিদ জানান, হত্যা মামলার আসামি মোঃ মোরছালিন (২১), ২। মোঃ শহীদ উল্লাহ (৬৫) ও ৩। মোসাঃ জোসনা বেগম(৪১), কে নারায়ণগঞ্জ থেকে আটক করা হয়। মামলার অপর আসামি আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।
ভিকটিমদের সাথে বিবাদীদের সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলমানছিল। সেই ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে হত্যার ঘটনাটি ঘটে।

error: Content is protected !!

Powered by themekiller.com