Breaking News
Home / Breaking News / হাইমচরে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির উদ্যোগে কোভিড (১৯)- করোনা- এর সুরক্ষা সামগ্রী বিতরণ

হাইমচরে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির উদ্যোগে কোভিড (১৯)- করোনা- এর সুরক্ষা সামগ্রী বিতরণ

মোঃ হোসেন গাজী।।

বাংলাদেশে বিদ্যমান কোভিড (১৯) করোনা -এর সঙ্কট মোকাবিলায় সুরক্ষা সামগ্রী বিতরণ করছে, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যান উপকমিটির নেতৃবৃন্দ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চাঁদপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক বাবু সুজিত রায় নন্দী। প্রধান অতিথির বক্তব্যে সুজিত রায় নন্দী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা তাঁর মেধা, দক্ষতা, প্রজ্ঞা এবং বলিষ্ঠ নেতৃত্বে অত্যন্ত সফলতার সাথে মহামারী করোনা কোভিড (১৯) সহ সকল প্রকার দূর্যোগ মোকাবেলা করার নানাবিধ পন্থা অবলম্বন করে, দেশ বিদেশে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন, তার এই জনপ্রিয়তা জাতির অহংকার । জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসের এ দুযোগকালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে সম্ভাব্য সকল উপায়ে জনগণের পাশে দাড়ানোর নির্দেশনা প্রদান করেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি, দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশ মোতাবেক বরাবরের মতোই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসরণ করে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।
এরই প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরত্ন শেখ হাসিনা’র পক্ষ থেকে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা জনাব ওবায়দুল কাদের এমপির নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও চাঁদপুরের কৃতি সন্তান ও ফরক্কাবাদ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা /সভাপতি জনাব, সুজিত রায় নন্দীর সার্বিক তত্ত্বাবধানে মহামারী করোনা ভাইরাসের বর্তমান ঢেউ মোকাবেলায় , অক্সিজেন সিলিন্ডার, হ্যান্ড স্যানিটাইজার, উন্নতমানের সার্জিক্যাল মাস্ক, এন্টিসেপটিক হ্যান্ডওয়াশ, অক্সিজেন মাস্ক, লিকুইড স্যাভলন, পেপসোডেন্ট, পেস্ট সহ নানা ধরনের সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। তিনি
২০ জুন রবিবার সকাল ১১টায় হাইমচর উপজেলার মুক্তিযোদ্ধার কার্যালয় থেকে এ সকল সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।
মাস্ক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন হাইমচর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ কুমার মজুমদার, ডেপুটি কমান্ডার হাফিজ মাস্টারের সঞ্চালনায়, এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর ও হাইমচর উপজেলার মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শাহ মোহাম্মদ বারেক বকাউল, হাইমচর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বয়ক মোঃ ছাক্তার গাজী, প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম, মৎস্য জীবী লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ হোসেন গাজী, স্বেচ্ছাসেবক লীগর নেতা শাহজাহান দেওয়ান প্রমুখ।
মাক্স গ্রহন করেন হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সন্তোষ কুমার মজুমদার, ডেপুটি কমান্ডার হাফিজ মাস্টার সহ মুক্তিযোদ্ধারা, উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী,হাইমচর প্রেসক্লাব সভাপতি মোঃ খুরশিদ আলম,হাইমচর থানা তদন্ত অফিসার সুব্রত কুমার দাস, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকতা মোঃ বেলায়েত হোসেন প্রমুখ এসময় চাঁদপুর সদর – হাইমচর উপজেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায়, করোনা ভাইরাস,মাস্ক বিতরণ করেন।
অপরদিকে চান্দ্রা ইউনিয়নের আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক, জব্বার পাটওয়ারীর আকস্মিক মৃত্যুতে তার কবরস্থানে এসে সৃতিচারণ করে ১ মিনিট নিরবতা পালন সুজিত রায় নন্দী সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

error: Content is protected !!

Powered by themekiller.com