Breaking News
Home / Breaking News / চাঁদপুর পুরান বাজার বিট পুলিশিং মাসিক সভা অনুষ্ঠিত

চাঁদপুর পুরান বাজার বিট পুলিশিং মাসিক সভা অনুষ্ঠিত

শাহরিয়ার খানঃ
চাঁদপুর পুরান বাজার বিট পুলিশিং মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার পুরান বাজার মেঘনা ডায়াগনস্টিক সেন্টারের নিচতলায় বিট পুলিশিং মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইন্সপেক্টর ইন্টেলিজেন্ট শামীমুল হক চৌধুরী।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পুরান বাজারে মাদক, ইভটিজিং ও অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূলের লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম অব্যাহত থাকবে।
যেকোনো অপ্রীতিকর ঘটনা দমনে বিট পুলিশিং বলিষ্ঠ ভূমিকা রাখবে।
এই কার্যক্রমকে আরো বেগবান করার লক্ষে সকলের সহযোগিতা প্রয়োজন। বিট পুলিশিং এর জন্য একজন করে পুলিশ কর্মকর্তা নিযুক্ত রয়েছে। যারা থানায় গিয়ে সেবা নিতে পারছে না তারা বিট পুলিশিং এর মাধ্যমে তাদের সমস্যাগুলো তুলে ধরবে ও তাৎক্ষণিক সেবা পাবে।
বিট পুলিশিং মাসিক সভায় পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তৈমুর হাসান টিপুর পরিচালনা,বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি।
বিশেষ অতিথি মোহাম্মদ আলী মাঝি তার বক্তব্যে বলেন, চাঁদপুর পুরান বাজার থেকে মাদক মুক্ত, বাল্যবিবাহ ইভটিজিং ও কিশোর গ্যাং দমনে বিট পুলিশিং কার্যক্রমের বিকল্প নেই। এ সকল অপরাধীদের দমন করতে একজন প্যানেল মেয়র হিসেবে পূর্বের মতো এখনো সার্বিক সহযোগিতা করব। কোন অপরাধীদের ছাড় দেওয়া হবে না যারাই অপরাধ মূলক কার্যক্রম করবে তাদেরকে আইনের আওতায় এনে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। কিশোর গ্যাং দমনে পুলিশের পাশাপাশি তাদের অভিভাবকদের সহযোগিতা প্রয়োজন রয়েছে। কোন অবস্থাতেই সন্ধার পর রাস্তায় দলবেঁধে আড্ডা দেওয়া যাবে না। আজকের কিশোর আগামী দিনের ভবিষ্যৎ তাদের এই ভবিষ্যৎ নষ্ট যাতে না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।
তাই বিট পুলিশিং এর মাধ্যমে বিচার প্রার্থীরা সকল ধরনের সহযোগিতা পাবে। অপরাধ দমনে বিট পুলিশিং এর ভূমিকা অপরিসীম।

বিট পুলিশিং এর মাসিক সভায় এছাড়া বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর ফেরদৌসী বেগম, চেম্বার অফ কমার্সের পরিচালক গোপাল চন্দ্র বণিক প্রমুখ।

error: Content is protected !!

Powered by themekiller.com