Home / Breaking News / বেনাপোল সীমান্তে প্রায় ৪ কোটি টাকার স্ক্রাচ কার্ড’সহ গ্রেফতার-১

বেনাপোল সীমান্তে প্রায় ৪ কোটি টাকার স্ক্রাচ কার্ড’সহ গ্রেফতার-১

যশোর প্রতিনিধি : যশোরের বেনাপোল সীমান্ত হতে ৪৩ হাজার ১৪০ পিস ইন্টারন্যাশনাল কলিং কার্ড (স্ক্রাচ কার্ড) সহ আমিনুর রহমান (২২) নামের এক পাচারকারীকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটককৃত আসামী আমিনুর রহমান পোর্ট থানার সাদীপুর গ্রামের শামছুর রহমান ছেলে।

যশোর- ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, করোনাকালীন সময়ে চোরাকারবারীদের যেকোন তৎপরতা ও কর্মকান্ড ঠেকাতে বিশেষ গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি ও অপারেশনাল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। যার ফলশ্রুতিতে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ০২ জন লোক প্রচুর পরিমানে ইন্টারন্যাশনাল কলিং কার্ড (স্ক্রাচ কার্ড) বাংলাদেশ হতে ভারতে পাচারের উদ্দেশে সাদিপুর সীমান্তের সেতু এন্টারপ্রাইজ এর অফিসের ভিতর অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে বিজিবি’র বেনাপোল কোম্পানী সদরে কর্মরত নায়েব সুবেদার ইউনুস আলী এর নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা সেখান থেকে সন্দেহ ভাবে খাকি টেপ দ্বারা মোড়ানো অবস্থায় একটি কার্টুনসহ আমিনুর রহমান নামের ঐ আসামী কে গ্রেফতার করা হয়। এ সময় বিজিবি’র উপস্থিতি টের পেয়ে অন্য কয়েকজন পাচারকারী পালাতে সক্ষম হয়। পরবর্তীতে, কার্টুনটি তল্লাশী করে ৪৩,১৪০ পিস ইন্টারন্যাশনাল কলিং কার্ড (স্ক্রাচ কার্ড) উদ্ধার করা হয়। যার সিজার মূল্য আনুমানিক বাংলাদেশী টাকায় প্রায় ৪ কোটি টাকা।

error: Content is protected !!

Powered by themekiller.com