Home / Breaking News / সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে কচুয়া প্রেসক্লাবের মানববন্ধন

সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে কচুয়া প্রেসক্লাবের মানববন্ধন

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে মানববন্ধন করেছে কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকরা। বুধবার সকাল ১১ টায় কচুয়া উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি মানিক ভৌমিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- সাবেক সভাপতি প্রিয়তুষ পোদ্দার, আবুল হোসেন, রাকিবুল হাসান, সিনিয়র সহসভাপতি আতাউল করিম, সহসভাপতি মফিজুল ইসলাম বাবুল, আফাজ উদ্দিন মানিক, আমির হোসেন, যুগ্ম সম্পাদক সুজন পোদ্দার, কার্যনির্বাহী সদস্য সনতোষ চন্দ্র সেন, জিসান আহমেদ নান্নু, প্রচার সম্পাদক সায়েম মৃধা প্রমুখ।
এসময় বক্তারা বলেন- করোনার কারণে জনস্বাস্থ্য খাত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। রোজিনা ইসলাম স্বাস্থ্য খাতের নানা অনিয়ম-দুর্নীতি ও অব্যবস্থাপনা নিয়ে রিপোর্ট করে আসছিলেন। এসব রিপোর্টের কারণে যারা বিক্ষুব্ধ হয়েছে, তাদের আক্রোশের শিকার হয়েছেন রোজিনা ইসলাম। তাঁকে যেভাবে সচিবালয়ে আটকে রাখা হয়েছে তা জাতি দেখেছে। একই সঙ্গে তার বিরুদ্ধে মিথ্যা মামলাও দেয়া হয়েছে। এর পেছনে মদদদাতা রয়েছেন। আমরা অচিরেই রোজিনা ইসলামের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার এবং তাঁকে অপদস্থকারীদের তদন্ত করে দায়ী ব্যক্তিদের বিচারের আওতায় আনারও দাবি জানান।

error: Content is protected !!

Powered by themekiller.com