Breaking News
Home / Breaking News / সংবাদ প্রকাশের পর নারায়নপুরে রাস্তা দখল করে ভবন নির্মাণ কাজ বন্ধ করলেন ভূমি কর্মকর্তা নজড়ধারির আহবান বাজার কমিটির সভাপতি কাছে

সংবাদ প্রকাশের পর নারায়নপুরে রাস্তা দখল করে ভবন নির্মাণ কাজ বন্ধ করলেন ভূমি কর্মকর্তা নজড়ধারির আহবান বাজার কমিটির সভাপতি কাছে

মতলব প্রতিনিধি:
সংবাদ প্রকাশের পর মতলবের নারায়ণপুর বাজারে রাস্তার জায়গা দখল করে ভবন নির্মাণের কাজ বন্ধ করলে ভূমি কর্মকর্তা। লকডাউন শেষে ব্যাবস্থা কথা বরেন তিনি। সেই সাথে রাতের আধার অবস্থার যেন পরিবর্ত করতে না পারে সেদিকে নজড়ধারির আহবান জানান বাজর কমিটির সভাপতি স্বপন মজুমদার দের কাছে।
উল্লেখ্য
গত ৪ মে চাঁদপুরের বিভিন্ন পত্রিকা ও অনলাইনে মতলব দক্ষিন উপজেলার নারায়ণপুর মাছ বাজারের পাশে অবস্থিত একটি দোতলা ভবনের নিচতলায় ওষুধের ফার্মেসির পিলার সরকারি জায়গা দখল করে নির্মান কাজ করছিলেন মরহুম আলী আরশ্বাদের ছেলে খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের প্রভাবশালী মেম্বার শেখ ফজলুল করিম সেলিম ।
ওই দোতলা ভবন ( দোকান ) না ভেঙ্গেই সরকারি রাস্তা দখল করে পিলার নির্মাণ করছেন। রাস্তা দখল করে পিলার নির্মাণের কারণে বাজারে আগত ক্রেতাসাধারণের চলাচলের বিঘ্ন হওয়ার কারণে বাজার কমিটির সদস্যরা আপত্তি তোলেন। কিন্তু শেখ ফজলুল করিম সেলিম বাজার কমিটির আপত্তি তোয়াক্কা না করেই নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন ।
৫ মে ঘটনাস্হল পরিদর্শন করেন নারায়নপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোঃ হুমায়ন কবির এ সময় তিনি ইউপি সদস্য ফজলুল করিম সেলিমকে নির্মাণ কাজ বন্ধ রাখতে বলেন ।
এবং নারায়নপুর বনিক ও জনকল্যান সমিতির সভাপতি স্বপন মজুমদারকে বলেন কোন অবস্হাতেই যেন নির্মান কাজ না করে সেই দিকে নজর রাখতে বলা হয় ।
এবিষয়ে নারায়নপুর ভূমি কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, আমি দেখেছি। আপাতত কাজ বন্ধ করে দিয়েছি। লকডাউন শেষে এবিষয়ে ইউনো স্যারকে নিয় ব্যাবস্থা গ্রহন করা হবে। সেই সাথে অবস্থার যেন পরিবর্ত করতে না পারে সে জন্য বাজার সভাপতিকে নজড়ধারির আহবান করেছি।

Powered by themekiller.com