Breaking News
Home / Breaking News / জামালপুরে দিগপাইতে আওয়ামী লীগের ইফতার

জামালপুরে দিগপাইতে আওয়ামী লীগের ইফতার

নিপুন জাকারিয়া:–

জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সংক্ষিত আলোচনা সভা, দোয়াঁ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দিগপাইত ইউনিয়নের খুপিবাড়ী মরহুম ছইমদ্দিন মাদ্রাসার প্রঙ্গনে রবিবার ইফতারের আগ মুহুত্তে এ আলোচনা সভা, দোয়াঁ ও ইফতারের আয়োজন করা হয়।

দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম মহসীনুজ্জামানের সভাপতিত্বে ইফতার মাহফিলে স্বাস্থ্য বিধি মেনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আলহাজ ইঞ্জিনিয়ার মো.মোজাফফর হোসেন। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সুলতান নাসির উদ্দিন বাবলু, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জুলহাস উদ্দিন, সাধারন সম্পাদক গোলাম রব্বানী, সদস্য আক্তারুজ্জামান, নারায়পুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ হাবিবুর রহমান, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি খাতুনে জান্নাত রেনু, যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক মতিউর রহমান, দিগপাইত কলেজ ছাত্রলীগের সভাপতি শামীম আহাম্মেদসহ ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের সর্বস্তরের নেতা-কর্মীরা।

বক্তারা বলেন, পবিত্র মাহে রমজানে, মানুষে মানুষে শান্তির বার্তা নিয়ে এসেছে। রমজান উপলক্ষে সকল হিংসা ভুলে, সকলকে ইসলাম অনুযায়ী জীবন পরিচালনা করতে হবে। সিয়াম সাধনার উছিলায়, করোনা ভাইরাস ও সকল অপশক্তি থেকে বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেসহ সকলকে রক্ষা করনের জন্য এক বিশেষ মোনাজাত করা হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com