Breaking News
Home / Breaking News / কচুয়ায় অপহৃত মনির হোসেনকে পুলিশ উদ্ধার করেছে

কচুয়ায় অপহৃত মনির হোসেনকে পুলিশ উদ্ধার করেছে

মফিজুল ইসলাম বাবুল, কচুয়া॥
কচুয়ায় অপহৃত মনির হোসেন (৪০) কে পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়েছে। মনির হোসেন উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের চাঙ্গীনি গ্রামের জালাল উদ্দিন সরকার বাড়ির আলী আকবরের পুত্র। মনির হোসেন গত মঙ্গলবার ইফতারের পর সাইকেল যোগে রহিমানগর বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হয়ে আসে। রাত সাড়ে ৭টার দিকে রামপুর গ্রাম এলাকা অতিক্রম কালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা এলাকার চিহ্নত কতিপয় সন্ত্রাসী যুবক মনির হোসেনের গতিরোধ করে সাইকেল সহ তাকে একটি অটোগাড়িতে উঠিয়ে রহিমানগর বাজারের পূর্ব পাশে পনশাহি রোডস্থ নির্মাণাধীন চার তলা ভবনের ছাদে নিয়ে যায়।

অতপর অপরহরন কারীরা মনির হোসেনর স্ত্রী ফাতেমার নিকট মোবাইলে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। ফাতেমা বিষয়টি কচুয়া থানা পুলিশকে জানালে পুলিশ তাৎক্ষনিক চারটি টিমে বিভক্ত হয়ে অভিযান পরিচালনা করে। প্রায় ৬ ঘন্টা পর রাত দেড়টার টিকে উল্লেখিত ভবনে অভিযান চালিয়ে চার তলার ছাদ থেকে মনির হোসেনকে উদ্ধার করে। একই সময়ে আটক করে তিন অপরহরকারীকে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরনের মূল হোতাসহ আরো ৭/৮ জন পালিয়ে যায়। আকটকৃতরা হচ্ছে- উপজেলা সাহারপাড় গ্রামের সফিউল্লাহ’র ছেলে মিঠু (৩০), একই গ্রামের আবুল কালেমের ছেলে মাহবুব (২৫), ও মাসনি গাছা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে (৩৮)।

এব্যাপারে ৯ জনকে আসামী করে মনির হোসেনের স্ত্রী থানায় মামলা করেছে। মামলা নং-২৮, তাং ২৮-০৪-২০২১ খ্রি:।

কচুয়া থানার ওসি মো: মহিউদ্দিন অপহৃত মনির হোসেনকে উদ্ধার ও তিন অপহরনকারীকে আটক করার সত্যতা স্বীকার করে জানান- পলাতক অপহরনকারীদের গ্রেফতারে পুলিশের জোর অভিযান অব্যাহত রয়েছে।

error: Content is protected !!

Powered by themekiller.com