Breaking News
Home / Breaking News / জেলা যুবলীগের উদ্যোগে কৃষকের ধান কেটে ও মাড়াই করে তুলে দিলেন।

জেলা যুবলীগের উদ্যোগে কৃষকের ধান কেটে ও মাড়াই করে তুলে দিলেন।

মোঃ হোসেন গাজী।।

কৃষকের বোরো ধান কাটার এই সময়ে বিভিন্ন জেলায় জেলায় এগিয়ে আসছেন মানুষ, কেটে দিচ্ছেন স্বেচ্ছায় কৃষকের ধান। ধান কাটার এই মৌসুমে চাঁদপুর কৃষকের ধান কেটে ও মাড়াই করে ঘড়ে তুলে দিলেন চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ মিজানুর রহমান কালু ভূঁইয়া ও স্থানীয় নেতৃবৃন্দরা।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন নিখিলের আহ্বানে চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়কের নেতৃত্বে এলাকার করোনায় সাময়িক বিপর্যস্ত অসহায় কৃষক নাছির খান এর ২.৫ বিঘা জমির পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেন যুবলীগ নেতৃবৃন্দ।

রমজানের তপ্ত রোদে আজ সোমবার (২৬ এপ্রিল) দুপুর থেকে মিজানুর রহমান কালু ভূঁইয়ার নেতৃত্বে কৃষকের জমির ধান কেটে ঘরে তুলে দেয়া হয়। কৃষকের পাশে দাঁড়াতে পেরে নেতাকর্মীরাও উচ্ছ্বসিত।

মিজানুর রহমান কালু ভূঁইয়া বলেন, নেত্রীর নির্দেশনা মোতাবেক আমাদের যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলে নির্দেশ দিয়েছেন এই সময়ে কৃষকদের পাশে দাঁড়ানোর জন্য। আমরা সব সময় কৃষকের পাশে আছি। এটা আমাদের সবারই দায়িত্বের মধ্যে পরে। আমাদের রাজনীতি মানুষের জন্যই।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মোঃ মিজানুর রহমান কালু ভূঁইয়া, জেলা যুবলীগের সদস্য অরুপ কর্মকার, মোঃ কামরুজ্জামান লিটন, মোঃ ঢালী শুকুর, সহ স্থানীয় যুবলীগের নেতৃবৃন্দ।

error: Content is protected !!

Powered by themekiller.com