Home / Breaking News / সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে, শান্তি শৃঙ্খলা রক্ষায় এলাকাবাসীর প্রতিবাদ সভা

সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে, শান্তি শৃঙ্খলা রক্ষায় এলাকাবাসীর প্রতিবাদ সভা

জামালপুর প্রতিনিধি:—-

বর্তমান সরকারের সন্ত্রাস ও জঙ্গী বিরুধী সাহসী প্রদক্ষেপে ও সকল ক্ষেত্রে উন্নয়ন কর্মকান্ডে, বাংলাদেশ আজ পৃথিবীর বুকে তার নিজস্ব গতিতে এগিয়ে, মধ্যম আয়ের দেশে পরিনত হচ্ছে।

এখনো দেশেকে আরাজগতা সৃষ্টির লক্ষে, বিভিন্ন এলাকা বা মহল্লায়, সন্ত্রাসী ও-চাদাঁবাজরা মধ্য যোগিও কায়দায়, দরিদ্র ও নিপিড়িত মানুষদের জিম্মি করে, কখনো দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে, হাত পা বেধেঁ, বা উজানের গরমে, তাদের সর্বচ্চ কেড়ে নিচ্ছে।

জামালপুর শরিফপুর ইউনিয়নের রনরামপুর এলাকাবাসী এমন সন্ত্রাসী কর্মকান্ডের অতিষ্ঠ হয়ে, স্থানীয় এলাকাবাসী ও ব্যবসায়ীরা এক হয়ে, রণরামপুর আর. কে.ডি এইচ বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে, গতকাল সন্ধ্যায়, এলাকা বাসীর ব্যানারে, শান্তি শৃঙ্খলা রক্ষা কল্পে ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে ঐক্যমত পোষণ করে, এক প্রতিবাদ সভার আয়োজন করে।

শরিফপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোরশেদ আলমের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন-সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য খলিলুর রহমান তারা, সদস্য মিজানুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফারুক হোসেন রাজু, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক খোরশেদ আলম, সদস্য সাজ্জাত আবু হাসান মুরাদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুস সালাম দুদু, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আলহাজ মাহামুদ, ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু সাইদ আকন্দ, রনরামপুর আর. কে.ডি এইচ বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি আ: আজিজ গনক, জাতীয় শ্রমিক লীগের সদস্য খলিলুর রহমার রিপন, ওয়ার্ড আ,লীগের সদস্য তুফায়েল আহাম্মেদ তুহিন, হুসেন আলী, রুকন আকন্দ, ময়না, শান্ত, খেলুসহ স্থানীয় এলাকার সর্বস্তরের জনগন। প্রতিবাদ সভাটি পরিচালনা করেন মিজানুর রহমান রতন। প্রতিবাদ সভা শেষে, এক ইফতার পার্টির আয়োজন করা হয়। এলাকার কয়েক হাজার মানুষ সে প্রতিবাদ সভা ও ইফতারে অংশ গ্রহন করে।

প্রতিবাদ সভায় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বক্তারা সন্ত্রাসী কর্মকান্ড বিবরন তুলে ধরে বলেন, শরিফপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলামের জামাতা রনি ও তার সঙ্গিত বন্ধু মহলের নানা ইতিহাস। তারা বলেন, বিভিন্ন জনকে দিয়ে জোরপূর্বক মাদক বিক্রি করতে বলে, রনরামপুর বাজারে ব্যবসায়ীদের কাজ থেকে হাজার হাজার টাকা, বাকী নিয়ে, টাকা না দেওয়া। রাস্তায় লোকজনকে আটকিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে চাদাঁবাজি, জমি দখল, লুটপাটসহ রনি বাহিনীর বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড সম্পর্কে বক্তব্যে তুলে ধরা হয়। স্থানীয় সাধারন মানুষ ভয় অপেক্ষা করে বলেন, এমন জীবন থেকে মুক্তি পেতে প্রশাসনসহ রাজনৈতিক ব্যাক্তিবর্গের সু-দৃষ্টি কামনা করেন তারা। প্রশাসন নজর না দিলে, এলাকাবাসী আর অত্যাচার সহ্য করবে না, তারা একত্বিত হয়ে, এমন সন্ত্রাসী কর্মকান্ড বিরুদ্ধে আইন হাতে তুলে নিতে বাধ্য হবে।

error: Content is protected !!

Powered by themekiller.com