Home / Breaking News / হাইমচরে বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থার উদোগ্যে হতদরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরণ।

হাইমচরে বাংলাদেশ প্রবাসী কল্যাণ সংস্থার উদোগ্যে হতদরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরণ।

মোঃ হোসেন গাজী।।

এসো দুর করি অসহায় মানুষের কষ্টের কালো রাত, তাদের সুখে ও দুঃখে রাখি সহানুভূতির আপন হাত । এরইদ্বারাবাহিকতায় এই স্লোগান কে সামনে রেখে, বাংলাদেশ সহ চলমান বিশ্বের কোভিট (১৯) মহামারি করোনা ভাইরাসে ধনী গরীব সহ সাধারণ মানুষ যখন কিংকর্তব্যবীমূর ঠিক এমতাবস্থায় একটি চরম দুর্ভোগে হতদরিদ্র দুঃখী দারিদ্র্য সাধারণ মানুষের পাশে এসে দারিয়েছে বহুল আলোচিত ও আত্মমানবতার সেবায় নিবেদিত, হাইমচরের কিছু প্রবাসী ভাইদের নিয়ে মানব প্রেমি সংঘটন, বাংলাদেশ প্রবাসী কল্যান সংস্থা হাইমচর, চাঁদপুর।
এই সংস্থাটি গতদিন গুলোতে ও শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ সহ নগদ অর্থ প্রদান করে আসছেন। এবারো ঠিক একই বচ্ছর পবিত্র মাহে রমজানের এই রহমত, বরকত ও মাগফেরাতের মাসে হতদরিদ্র দিনমজুর রোজাদার মানুষের পাশে এসে দারিয়েছে মানবতার কল্যাণে।
মানবতার কল্যানে বাংলাদেশ প্রবাসী কল্যান সংস্থার উদ্যেগে হতদরিদ্র, অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে, চাঁদপুর হাইমচর প্রবাসী কল্যাণ সংস্থা নামের একটি সামাজিক সংগঠন।
২৩ এপ্রিল শুক্রবার দিবাগত গভীর রাতে এই সংগঠনের সংশ্লিষ্ট নেতৃবৃন্দ তাদের এলাকার বিভিন্ন অসহায় হতদরিদ্রদের মাঝে লোক চক্ষুর আরালে সেচ্ছায় প্রায় ১শত ৮০ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের নেতৃত্বে ছিলেন, সংস্থার প্রতিষ্ঠাতা ও মহা- পরিচালক, সৌদি প্রবাসী জনাব, এস বি এন আঃ সোবাহান. ইফতার সামগ্রী বিতরণে ছিলেন, মোঃ আলমগীর হোসেন বেপারী ও রুবেল বেপারী পরিচালক, প্রবাসী কল্যাণ সংস্থা।
এসময় উপস্থিত ছিলেন সংস্থার পরিচালক বৃন্দঃ মহসীন বেপারী ,শরীফ গাজী, নবীর হোসেন গাজী।
আয়োজিত ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো যারা সার্বিক সহযোগিতায় ছিলেন যারা তারা হলেন, সৌদি প্রবাসী ও বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব দুলাল সিদ্দিকি, দুবাই থেকে আলমগীর হোসেন আখন, মালয়েশিয়া থেকে শামসুল আরেফিন শরিফ, শাহিন দেওয়ান,রাজু, স্পেন থেকে মানিক ব্যাপারী, সাইদুল ইসলাম অন্তু, সিংগাপুর থেকে মোহন ব্যাপারী, সৌদি থেকে বাশার পাটোয়ারী, আসলাম সিদ্দিকি উজ্জল, ফারুক শেখ,জসিম আখন, এ বি সিদ্দিক, শাহাজালাল জসিম দুবাই থেকে সোহেল খান রুবেল, কাতার থেকে রাসেল গাজী সহ প্রবাসী কল্যাণ সংস্থার আরো অন্যান্য নেতৃবৃন্দ।
ত্রাণ সামগ্রি বিতরণ কালে উপস্থিত ছিলেন স্হানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

error: Content is protected !!

Powered by themekiller.com