Breaking News
Home / Breaking News / ডাঃ দীপু মনি এমপি দু’দিন ব্যাপক কর্মসূচিতে অংশ গ্রহন করবেন।

ডাঃ দীপু মনি এমপি দু’দিন ব্যাপক কর্মসূচিতে অংশ গ্রহন করবেন।

জেলা প্রতিনিধি :বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি ২ দিনের সফরে আজ ১৪ সেপ্টেম্বর শুক্রবার চাঁদপুর আসছেন। এ সফরে তিনি দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময়, সরকারি বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধনসহ একাধিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তবে বুধবার তাঁর দপ্তর থেকে প্রেরিত সফর কর্মসূচিতে কিছুটা পরিবর্তন এনে গতকাল চূড়ান্ত কর্মসূচি পাঠানো হয়।

ডাঃ দীপু মনি এমপি আজ সকাল ৬টায় নদীপথে ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে যাত্রা করবেন। চাঁদপুর পেঁৗছে তিনি সকাল ১০টায় সামাজিক স্বেচ্ছাসেবক সংগঠন ‘চাঁদমুখ’-এর অভিষেক উপলক্ষে চাঁদপুর সরকারি কলেজে আইসিটি অলিম্পিয়াড-২০১৮ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এরপর পর্যায়ক্রমে সকাল ১১টায় সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নে প্রথম মেঘনাপাড় ইলিশ স্কাউট ক্যাম্প উদ্বোধন, বেলা আড়াইটায় বাবুরহাট কলেজ মাঠে বঙ্গবন্ধু যুব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত, বিকেল ৪টায় সদর উপজেলার বহরিয়া নূরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান, বিকেল ৫টায় জেলা শিল্পকলা একাডেমিতে একাত্তর ফাউন্ডেশন বাংলাদেশের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান এবং রাত ৮টায় জেএম সেনগুপ্ত রোডস্থ কদমতলা এলাকায় নিজ বাসভবনে চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার সাধারণ জনগণ ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন।
পরদিন অর্থাৎ ১৫ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ৯টায় সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের কামরাঙ্গা স্কুল এন্ড কলেজ মাঠে মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং দুপুর ১২টায় শাহতলী জিলানী চিশতী কলেজ ও হাইস্কুলের নবনির্মিত এটি আহমেদ হোসাইন রুশদী একাডেমিক ভবনের উদ্বোধন এবং উদ্বোধন শেষে উক্ত কলেজ মাঠে আয়োজিত গণসংবর্ধনা ও সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্য রাখবেন। সফর শেষে এদিন দুপুর আড়াইটায় তিনি নদীপথে ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ত্যাগ করবেন।

Powered by themekiller.com