Breaking News
Home / Breaking News / প্রভাষক ডাঃ শেখ মহসীনের শয্যাপাশে সুজিত রায় নন্দী

প্রভাষক ডাঃ শেখ মহসীনের শয্যাপাশে সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুর অনলাইন প্রেস ক্লাবের সভাপতি,বাংলাদেশ জাতীয় মানবাধিকার সাংবাদিক সংস্থা (বামাস)’র চাঁদপুর জেলা শাখার সভাপতি,বিডি কারেন্ট নিউজ২৪’র সম্পাদক,বিশিষ্ট সমাজসেক ও শিক্ষানুরাগী, সকলের পরিচিত মুখ প্রভাষক ডাঃ শেখ মহসীন’কে দেখতে গিয়েছেন বাংলাদেশে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক জননেতা সুজিত রায় নন্দী।

তিনি ১৯শে জুন (বৃহস্পতিবার) রাতে প্রভাষক ডাঃ শেখ মহসীনকে দেখতে ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে হাসপাতালে যান। এসময় তিনি তার পরিবারের সাথে আলাপ করেন, খোঁজ খবর নেন এবং চিকিৎসার সার্বিক তদারকি করেন। তার আশু রোগমুক্তি কামনায় সকলের নিকট দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন তিনি।

উল্লেখ্য, প্রভাষক ডাঃ শেখ মহসীন হৃদরোগে গুরুতর আক্রান্ত হয়ে পড়লে গত ১৯শে জুন (বৃহস্পতিবার) দিবাগত রাত ৩টায় তাকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয় কিন্তু অবস্থার অবনতি হলে ডাক্তারদের পরামর্শে তাকে দ্রুত ঢাকার বারডেম হাসপাতালে রেফার করা হয়।

পরে, ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে পুনরায় তাকে রেফার করা হয়। বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের কার্ডিওলজি বিভাগে (দ্বিতীয় তলা) ডি ব্লকে সিসিইউতে বিশেষজ্ঞ ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে আছেন।

Powered by themekiller.com