Breaking News
Home / Breaking News / চাঁদপুরে একুশে বই মেলায় তওহীদ প্রকাশন স্টল পরিদর্শন

চাঁদপুরে একুশে বই মেলায় তওহীদ প্রকাশন স্টল পরিদর্শন

মফিজুল ইসলাম বাবুলঃ
চাঁদপুর সদর শহীদ মিনার প্রাঙ্গনে ৫ দিনব্যাপী অমর একুশে বই মেলার উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে এর উদ্বোধক হিসেবে উদ্বোধন করেন, চাঁদপুর পৌর মেয়র এবং জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহম্মেদ।
উদ্বোধন শেষে তওহীদ প্রকাশন সহ অন্যান্য স্টল পরিদর্শন করেন, মেয়র নাছির উদ্দিন আহম্মেদ ও অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ শওকত ওসমানসহ অন্যান্য অতিথিবৃন্দ। পরিদর্শনকালে তওহীদ প্রকাশন স্টল থেকে সাংবাদিকতার আদর্শ লিপি বই সংগ্রহ করেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার সম্পাদক প্রকাশক ইকবাল হোসেন পাটওয়রী ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক সোহেল রুশদি, বাংলারমুখ নিউজ ডট কম এর সম্পাদক এন কে সুমন পাটওয়ারী প্রমুখ । এসময়ে তওহীদ প্রকাশন স্টলে উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদের কেন্দ্রিয় নির্বাহী সদস্য এবং চট্রগ্রাম বিভাগীয় নারী সম্পাদিকা ইয়াসমিন আক্তার ইলা, চাঁদপুর জেলা সভাপতি হোসনে মোবারক আজাদ, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক সাংবাদিক মফিজুল ইসলাম বাবুল ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর পাটওয়ারী প্রমূখ।
পরিদর্শন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত জেলাপ্রশাসক সার্বিক মোহাম্মদ শওকত ওসমানর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উদ্বোধক মেয়র নাছির উদ্দিন আহম্মেদ। স্বাগত বক্তব্য রাখেন, চাঁদপুর কন্ঠ পত্রিকার সম্পাদক ও সাহিত্যিক সংগঠক কাজী শাহাদাত হোসেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শহিদ পাটওয়ারী, সাবেক সভাপতি এবং দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক সোহেল রুশদি প্রমূখ। আলোচনা শেষে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Powered by themekiller.com